শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

তারেক রহমানের বিরুদ্ধে সাজানো রায় ও মেয়র জিকে গউছের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ২৪ জুলাই, ২০১৬
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার সাজানো রায় ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছের বিরুদ্ধে সুনামগঞ্জে বোমা হামলার ১২ বছর পর মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। গতকাল শনিবার বিকালে পৌরসভা মাঠ প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু করে শহর প্রদক্ষিণ করে শায়েস্তানগর বাজারের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে এক পথ সভা পথসভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ হাজী নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, এডঃ এস এম বজলুর রহমান, মিয়া মোঃ ইলিয়াছ, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জালাল আহমেদ, গীরেন্ড চন্দ্র রায়, আব্দুল্লাহ হিল কাফি, মিজানুর রহমান চৌধুরী, সাইদুর রহমান কুটি, সফিকুর রহমান সিতু, শাহ মশিউর রহমান কামাল, মুর্শেদ আলম সাজন, মতিউর রহমান, মিজানুর রহমান সুমন, অলি মেম্বার, এমদাদুল হক ইমরান, ফারুক আহমেদ, গাজী আক্তার, মুনসুর হাসিন, আবু ছালেক, সোহেল চৌধুরী, সফিকুল ইসলাম, শেখ মখলিছ, হারিছ চৌধুরী, নাসির উদ্দিন বাবু, মহিবুর রহমান শাওন, গোলাম মাহবুব, তাজুল ইসলাম, রুমেল খান চৌধুরী, মোহাম্মদ আলী, এহছানুল হক এমরান, বাদশা সিদ্দিকী, ইকবাল হোসেন রোমন, সৈয়দ আশরাফ, অলি হোসেন, মোঃ মাসুক মিয়া, জিয়া উদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ বাকশালী সরকারের পায়ের নীচে মাটি নেই। ফলে মিথ্যা মামলা দিয়ে এই সরকার বিএনপির নেতাকর্মীদের নির্যাতন করছে। যে মামলায় তারেক রহমানকে খালাস দেয়া হয়েছিল একই মামলায় ৭ বছরের সাজা দেয়া হয়েছে। ২০০৪ সালে সুনামগঞ্জে আওয়ামীলীগের জনসভায় বোমা হামলা হয়েছিল। দীর্ঘ ১২ বছর পর এই মামলায় হবিগঞ্জের জননন্দিত মেয়র আলহাজ্ব জি কে গউছকে জাড়ানোর অপচেষ্টা করা হচ্ছে। বক্তারা এই মিথ্যা মামলা নিন্দা জানান এবং মেয়র জি কে গউছের মুক্তির দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com