শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

শায়েস্তাগঞ্জের সিরাজ বোর্ডিং থেকে ৭ যুবক-যুবতী আটক ॥ ৫ জনকে জেল ॥ ৫ লাখ টাকা কাবিনে দু’যুবক-যুবতীর বিয়ে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ৬৪৮ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ এবার শায়েস্তাগঞ্জের সিরাজ বোর্ডিংয়ে অভিযান চালিয়ে ৩ যুবতী ও ৪ যুবকসহ ৭জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ৩ যুবক ও দুই যুবতীকে ১ মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে, হোটেল বয় আব্দুর রফি, দুবাই প্রবাসি আব্দুল হামিদ, সিএনজি চালক আব্দুর রহিম, লাভলী আক্তার ও সুইটি। এছাড়া এক যুবক ও এক যুবতীকে বিয়ে পড়িয়ে মুক্তি দেয়া হয়েছে। হোটেল মালিক যুবদল নেতাকে শেষবারের মতো সতর্ক করে দিয়েছেন আদালত।
গত রবিবার গভীর রাতে শায়েস্তাগঞ্জ থানার এসআই আতিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দাউদনগর বাজারের আলোচিত ওই হোটেলে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় বিভিন্ন রোম থেকে হোটেল বয় ও যুবতীসহ ৭ জনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, চুনারুঘাট উপজেলার গোলগাও গ্রামের সিএনজি চালক আব্দুর রহিম (২২), গোবরখলা গ্রামের আব্দুল কাদিরের পুত্র আব্দুল হামিদ (২০) ও নরপতি গ্রামের মুসলেহ উদ্দিনের পুত্র হোটেল বয় মোঃ আব্দুর রফি (২২), মাধবপুর উপজেলার শাহপুর গ্রামের সঈদ উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্র সাইফুর রহমান তুহিন (১৮), বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের আলফু মিয়ার কন্যা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাতেমা আক্তার লিজা (১৯), চুনারুঘাট উপজেলার গোবরখলা গ্রামের মৃত তাহির মিয়ার কন্যা লাভলী আক্তার (২২) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বড়পুকুর গ্রামের সহিদ মিয়ার কন্যা এবং ঢাকার মিরপুর শান্তিবাগ হোটেলের বাবুর্চি রাসেল মিয়ার স্ত্রী সুইটি বেগম ওরফে ইয়াসমিন (২২)। গতকাল সোমবার দুপুর ২টার দিকে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশফাকুল হক চৌধুরীর কার্যালয়ে হাজির করা হয়। আদালত হোটেল বয় আব্দুর রফি, দুবাই প্রবাসি আব্দুল হামিদ, সিএনজি চালক আব্দুর রহিম, লাভলী আক্তার ও সুইটিকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করেন এবং কলেজ ছাত্র তুহিন ও ছাত্রী লিজার মাঝে প্রেমের সম্পর্ক থাকায় অভিভাবকদের খবর দিয়ে এনে মক্রমপুর ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান আহাদ মিয়ার উপস্থিতিতে ৫ লাখ ১ টাকা দেনমোহরে বিয়ে পড়িয়ে দেন।
এ সময় ওই হোটেলের মালিক শায়েস্তাগঞ্জ পৌর যুবদল নেতা মুরাদ আহমেদকে শেষবারের মতো সতর্ক করে দিয়ে আদালত বলেন ভবিষ্যতে তার হোটেলে এধরণের কাজ করা হলে হোটেল সীলগালা করে দিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে ভ্রাম্যমান আদালত।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে শায়েস্তাগঞ্জের ওই হোটেলসহ বিভিন্ন হোটেলে প্রকাশ্যে অসামাজিক কাজ চলছি। পুলিশ বারবার ওইসব হোটেল থেকে যুবক-যুবতীদের আটক করে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করলেও হোটেল মালিকরা তাদের হোটেলে অসামাজিক কাজ বন্ধ করছেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com