বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের দীঘলবাক ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এওলা মিয়ার গণসংযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ মার্চ, ২০১৬
  • ৩৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের আওয়ামীলীগের মনোনিত একক প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া ওই ইউনিয়নে বিভিন্ন গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার লোকদের সাথে প্রতিদিনই গণ প্রচারনা ও গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার বিকেলে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বোয়ালজুর  গ্রামের কালিবাড়ি শিব মন্দিরে আয়োজিত শিব চতুর্দশী অনুষ্টানে বিভিন্ন শ্রেনী পেশার লোকদের সাথে গণসংযোগ শেষে উপস্থিত লোজনের উদ্দেশ্যে বক্তব্য দেন। এ সময় উপস্থিত ছিলেন, দীঘলবাক ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজাত চৌধুরী, যুগ্ম সম্পাদক গোলজার আহমদ, ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল হক, সাবেক ইউপি ছাত্রলীগ সভাপতি সাজ্জাদুর রহমান, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লিটন মিয়া, সাধারণ সম্পাদক আব্দু রূপন, যুবলীগ নেতা সায়েক মিয়া, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্য সুনিতা রানী শর্মা, সনাতন ধর্মের সভাপতি মিহির আচার্য্য, সহ সভাপতি নিখিল ধর, উপদেষ্টা ডাঃ নিরেন পাল, বন্ধন চক্রবর্তী, আনন্দ সংগীত একাডেমীর সাধারন সম্পাদক মন্টি ঠাকুর, সুনিল দেব, রিপন দেব, রতœা পুরকাস্থ, রূহিনি শর্মা, হিন্দু বৌদ্ধ খিষ্টান পরিষদের ইউনিয়ন সভাপতি রানু, কিতেন সূত্রধর, মিঠুন আচার্য্য, সংকর আচার্য্য প্রমূখ।
আবু সাঈদ এওলা মিয়া বলেন, আমি জনগণের ভালবাসায় বিগত দিনেও বিজয় অর্জন করেছিলাম। এবং আমি দায়িত্বে থাকা কালিন ১৯৯২ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ওই ইউনিয়নের দেখার মতো অনেক উন্নয়ন মূলক কাজ করেছি। পরবর্তিতে কেউ করতে পারেনি। ইনশাল­াহ আগামীতে আমি আপনাদের ভালবাসা ও সহযোগীতা পেয়ে জয়ী হলে ইউনিয়নে উন্নয়নে কাজ করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com