শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলার প্রতিবাদে মার্কুলী সড়কে হরতাল পালন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫
  • ৩৭৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলা ও আটক করে রাখার প্রতিবাদে গতকাল সোমবার নবীগঞ্জ-মার্কুলী সড়কে সকাল-সন্ধ্যা হরতাল পালনরত অব¯’ায় দুপুর ১২টা দিকে প্রশাসনের হস্তক্ষেপে হরতাল প্রত্যাহার করেছে ছাত্র সংগঠন বিবিয়ানা ছাত্র কল্যাণ পরিষদ। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে আগামী শনিবার সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তির উদ্যোগ নেয়ায় ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
জানা যায়, গত রবিবার সকালে গাড়ী ভাড়া নিয়ে নবীগঞ্জ বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র মিজানুর রহমান মিজানকে নবীগঞ্জ বাস কাউন্টার জলিল মারপিট করে আটক করে রাখে। এ খবরে কলেজ ছাত্ররা সাথে সাথে ঘটনাস্থলে ছুটে গিয়ে মিজানকে উদ্ধার করে। এর প্রতিবাদে বিবিয়ানা ছাত্র কল্যাণ পরিষদ নবীগঞ্জ ডিগ্রি কলেজ উত্তরাঞ্চল শাখার উদ্যোগে রোববার বিকেল ৪টার সময় বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের কাজীর বাজারে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।
এ ঘটনার প্রতিবাদে গতকাল হরতাল পালন করে ওই ছাত্র সংগঠন। হরতাল চলাকালে ওই সড়কে গাড়ি চলচল বন্ধ থাকে। পরে ঘটনার খবর পেয়ে ১২টার দিকে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খান এর নির্দেশে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই ধর্মজিত সিংহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। তিনি ঘটনাটি সালিশের মাধ্যমে নিষ্পত্তি করার উদ্যোগ গ্রহন করায় হরতাল প্রত্যাহার করা হয়। আগামী শনিবার শালিসের তারিখ নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com