শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ছা-আদত-ছালমা চৌধুরী স্মৃতি পদক পেলেন ডিসি সাবিনা আলম এসপি জয়দেব কুমার ভদ্র

  • আপডেট টাইম রবিবার, ১২ জুলাই, ২০১৫
  • ৩৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সরকারের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হয়েও বাড়ী-গাড়ী বা সম্পত্তির লোভ না করে আপাদমস্তক সৎ থেকে কিভাবে জীবন-যাপন করতে পারেন তারই বিরল উদাহরণ রেখে গেলেন অবসরপ্রাপ্ত কাস্টমস সুপারিনটেনডেন্ট মরহুম ছা-আদত আলী চৌধুরী। যা এখনকার সমাজ ব্যবস্থার জন্য একটি অনুকরনীয় দৃষ্টান্ত হিসেবে কাজ করবে। আর এই মহৎ মানুষটির জীবনীর মাধ্যমে সততার সাথেও যে নিজ পেশার দায়িত্ব পালন করে বেঁচে থাকা যায় সেই প্রকৃত চিত্র জনসম্মুখে ফুটিয়ে তুলে আরও একটি মহৎ কাজ করলেন সাদত চৌধুরীর উত্তরসুরী সুযোগ্য সন্তানরা। শনিবার বিকেলে ছা’আদত-ছালমা চৌধুরী স্মৃতি পর্ষদ পদক ও বৃত্তি প্রদান-২০১৫ আয়োজিত এক আলোচনা সভায় আগত বক্তাদের মুখ থেকে এমন বক্তব্যই বেরিয়ে আসে। বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক রফিকুল হাসান চৌধুরী তুহিনের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাবিনা আলম। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, বিশিষ্ট রাজনীতিবিদ ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার এডভোকেট মোহাম্মদ আলী পাঠান, দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, দৈনিক স্বদেশ বার্তা সম্পাদক মোঃ ঈসমাইল, হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম মোঃ সোলায়মান, বিশিষ্ট শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ জমির আলী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুর রকিব, দৈনিক আয়নার সম্পাদক রাশেদ আহমদ খান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসাসিয়েশনের সহ-সভাপতি শওকত চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, এটিএন বাংলার প্রতিনিধি আব্দুল হালিম, দৈনিক আজকের হবিগঞ্জের বার্তা ইনচার্জ আশরাফুল ইসলাম কহিনুর, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মশিউর রহমান কামাল, সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, করাঙ্গী নিউজ ডট কমের সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, দ্যা রিপোর্ট ডট কমের প্রতিনিধি ফয়সল চৌধুরী, সাংবাদিক আনোয়ার হোসেন, সাংবাদিক কামরুল, স্বল্প দৈর্ঘ্য চলচিত্র নির্মাতা ইফতেখার আহমেদ ফাগুন, ব্যবস্থাপক সাইফুউদ্দিন জাবেদ, হপবিস এর এজিএম, ব্যাংকার কামরুল ইসলাম, প্রধান শিক্ষক হাফিজুর রহমান, লাখাই প্রেসক্লাব সেক্রেটারী আবুল কাসেম, শিক্ষক হাবিবুর রহমান, শিক্ষক বেলাল হোসেন, সাংবাদিক আব্দুল মতিন প্রমুখ।
এদিকে এই অনুষ্ঠানে জেলা প্রশাসক সিাবিনা আলম এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে অবদান রাখায় পুলিশ সুপার জয় দেব কুমার ভদ্রকে ছা’আদত-ছালমা স্মৃতি পর্ষদের পক্ষ থেকে পদক প্রদান করা হয়। এছাড়া একই পর্ষদের পক্ষ থেকে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত মেধাবী ছাত্র শফিকর রহমান স্বপনকে সনদ ও বৃত্তি প্রদান করা হয়। পরে সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের উদ্যোগে আয়োজিত ইফতারে অংশ নেন অতিথিরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com