শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে এক ইমামের কান্ড ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ দিয়ে মানুষের সাথে প্রতারণা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর, ২০১৪
  • ৪৭০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে মসজিদের একজন ইমাম ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছেন বলে অভিযোগ উঠেছে। সাধারণ মানুষ শারিরিক  কোন সমস্যা নিয়ে ওই ইমামের কাছে গেলে ভুত-প্রেতের আচর রয়েছে এমন অজুহাত দেখিয়ে তাবিজ কবজ দিয়ে আদায় করছেন। এছাড়াও অবাধ্যকে বাধ্য করা, মিলকে অমিল করার নামে নানা যাদু ঠোনার কথা বলেও অনেক টাকা হাতিয়ে নিচ্ছেন। আর এতে করে প্রতারিত হচ্ছে সাধারণ মানুষ। তিনি নবীগঞ্জ উপজেলার বাগাউড়া পুরাতন জামে মসজিদের ইমাম মাওলান সৈয়দ নজরুল ইসলাম।
সংশ্লিষ্ট এলাকার কয়েকজনের সাথে আলাপ হলে তারা জানান প্রায় ৫মাস আগে ইমাম মাওলান সৈয়দ নজরুল ইসলাম উক্ত মসজিদে যোগদান করেন। এর পর থেকেই তিনি ঝাড়ফুঁক ও তাবিজ কবজের ব্যবসা করে আসছেন। এলাকার মানুষের মধ্যে কোন্দল সৃষ্টি করে তিনি ফায়দা আদায় করছেন বলেও লোকজন জানান।
ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্য সমেত গ্রামের তাফাজ্জুল চৌধুরী জানান, ইমাম মাওলানা নজরুল ইসলাম তাবিজ-কবজের মাধ্যমে চিকিৎসা করে আমার সর্বনাশ করেছে। তিনি নানা ফন্দি এঠে সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে অপচিকিৎসার নামে হাজার হাজার টাকা খামাই করেছেন। এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বারের সাথে যোগাযোগ করলে তিনিও উক্ত ইমামের বিরুদ্ধে এসব অভিযোগের কথা স্বীকার করে বলেন, ইমাম উক্ত মসজিদে যোগদানের পর থেকেই নিজের অপকর্ম চালিয়ে যাওয়ার জন্য এলাকায় কোন্দল ও গ্র“পিং সৃষ্টি করেছেন। ফলে অনেক মানুষ ওই মসজিদে নামাজ না পড়ে গ্রামের অন্যান্য মসজিদে নামাজ পড়ছেন। এলাকার শান্তির স্বার্থে তাঁকে অপসারণ করা উচিৎ বলেও মন্তব্য করেন উক্ত মেম্বার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com