বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কিবরিয়া হত্যা মামলায় মেয়র আরিফের নাম অন্তর্ভূক্তির প্রতিবাদে আজ সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল

  • আপডেট টাইম সোমবার, ১৭ নভেম্বর, ২০১৪
  • ৩২০ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়া হত্যা মামলার সম্পুরক চার্জশিটে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নাম অন্তর্ভূক্তির প্রতিবাদে আজ সোমবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ‘আমরা সিলেটবাসী’ নামের একটি সংগঠন। গত শনিবার বিকেলে সিলেট কোর্ট পয়েন্টে এক জনসভায় এ হরতাল আহবান করেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক আব্দুর রাজ্জাক। আব্দুর রাজ্জাক বলেন, সোমবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মহানগরীসহ সিলেটের সবকটি থানায় সর্বাত্মক হরতাল পালন করা হবে। এছাড়া সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ থেকে আমাদের সাথে যোগাযোগ করে হরতালের পক্ষে একাত্মতা ঘোষণা করেছেন। আরফিুল হক চৌধুরীর রাজনৈতিক দল বিএনপিও ওই দিন হরতাল করবে এবং হরতালকে সমর্থন দিয়ে রাজপথে থাকবে। তিনি আরো বলেন, ষড়যন্ত্রমুলকভাবে কিবরিয়া হত্যার সম্পুরক চার্জশিটে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে কিবরিয়া হত্যার মামলার চার্জশিট থেকে আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহারের দাবিতে ‘আমরা সিলেটবাসীর’ ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল কোর্ট পয়েন্ট থেকে চৌহাট্রায় গিয়ে শেষ হয়।
প্রসঙ্গত, সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় বিএনপি নেতা হারিছ চৌধুরী ও মেয়র আরিফসহ ৩৫ জনকে আসামি করে মামলার পঞ্চম তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মেহেরুন্নেসা পারুল গত বৃহষ্পতিবার হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে সম্পূরক চার্জশিট দাখিল করেন। চার্জসিটে বিএনপির নেতা হারিছ চৌধুরী, হবিগঞ্জের সাবেক মেয়র গোলাম কিবরিয়া গউস, সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী, মওলানা তাজউদ্দিনের ভগ্নিপতি হাফেজ মো. ইয়াহইয়া আবু বকর ওরফে করিম, দেলোয়ার হোসেন রিপন, শেখ ফরিদ, আবদুল জলিল ও মওলানা শেখ আবদুস সালামকে আসামি করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে বোমা হামলা ও হত্যার অভিযোগ আনা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com