মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বৃটেনের কার্ডিফ মক্তবের ছাত্র ছাত্রীদের প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

  • আপডেট টাইম শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪
  • ৪১০ বা পড়া হয়েছে

কার্ডিফ থেকে বদরুল মনসুর ॥ বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের শাহজালাল মসজিদ এন্ড কালচারেল সেন্টারের মক্তবের ছাত্র-ছাত্রীদের ক্বিরাত, আজান, গজল, নাতসহ বিভিন্ন গ্র“পের ৪১জন ছাত্র-ছাত্রীদের সতস্ফুর্ত অংশগ্রহণে ১৫ অক্টোবর মসজিদ মিলনায়তনে কমিউনিটির বিশিষ্টজনদের উপস্থিতিতে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়।
Shah Jalal Mosque & Islamic Cultural Centre Children's Qirat Competition 2014 3শাহজালাল মসজিদ কমিটির চেয়ারম্যান কমিউনিটি লিডার আলহাজ্ব মো: আলী আকবর এর সভাপতিত্বে এবং মসজিদের খতীব ইমাম হাফিজ মাওলানা আলহাজ্ব মো: বদরুল হক ও মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী কমিউনিটি সংগঠক মকিস মনসুর আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মহতি অনুষ্ঠানে ক্বিরাত প্রতিযোগিতার ১ম গ্র“পে ১ম স্থান মাহি, ২য় স্থান মুনচেতনাক ও তৃতীয় স্থান নাছিম অর্জন করে। ২য় গ্র“পে ১ম স্থান আবউদর রহিম, ২য় স্থান শাকিল, ৩য় স্থান মাছুম, তৃতীয় গ্র“পের ১ম স্থান শেখ শাকির, ২য় স্থান রায়হান ও ৩য় স্থান ফিজার, চতুর্থ গ্র“পে ১ম স্থান তামিম খান, ২য় স্থান মিলাদ ও ৩য় স্থান অর্জন করেন হাছান।
মেয়েদের ক্বিরাত প্রতিযোগিতায় প্রথম গ্র“পে ১ম স্থান অর্জন করেন তাইবাম, ২য় স্থান আছিবা ও ৩য় স্থান সাদিয়া। দ্বিতীয় গ্র“পে ১ম স্থান তাহিরা, ২য় স্থান তাসিয়া ও ৩য় স্থান ছামিরাহ। ৩য় গ্র“প সামিয়া ১ম স্থান, ফারহানা ২য় ও রিদা ৩য় স্থান অর্জন করে। আজান গ্র“পে ১ম স্থান ইমদাদ, ২য় স্থান রুহান, ৩য় স্থান রাহিদ ও ৪র্থ স্থান লাভ করেছেন নাছিম।
প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও ছাত্র-ছাত্রীদের উৎসাহ উদ্দীপনা প্রদানের লক্ষ্যে বক্তব্য রাখেন কার্ডিফ কাউন্সিলের ডেপুটি লর্ড মেয়র আলহাজ্ব আলী আহমদ, মসজিদের সাবেক ট্রাস্টি আলহাজ্ব মো: গোলাম মোস্তফা, সাবেক ট্রাস্টি আব্দুল আহাদ চৌধুরী, সাবেক ট্রাস্টি আলহাজ্ব আব্দুল মন্নান, বর্তমান ট্রাস্টি আলহাজ্ব লাল মিয়া, আলহাজ্ব মাসুক মিয়া, আলহাজ্ব আবু বক্কর ওয়ার্কার, আলহাজ্ব নজরুল ইসলাম, বকশী হারুনুর রশিদ, শেখ মো: আনোয়ার, আহাদ মিয়া, ময়না মিয়া, হারুনুর রহমান, শাহ গোলাম কিবরিয়া, আকতারুজ্জামান করেসী নিপু, জুবায়ের আহমদ চৌধুরী, মো: দিলওয়ার চৌধুরী, আলহাজ্ব মদরিছ মিয়া, ক্বারী তসলিম আলী, আবদাল মিয়া চৌধুরী, আলহাজ্ব আব্দুল মুহিম মুমিন, কয়েস মনসুর আহমদ, ফরুক মিয়া, সৈয়দ রিপন আহমদ, এম এ রউফ, মতিউর রহমান, আব্দুর রব, মিজানুর রহমান, বেলাল খান, করম আলী, আবদাল মিয়া ও সুহেল আহমদ প্রমুখ।
শাহজালাল মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আলী আকবর ও জেনারেল সেক্রেটারী মকিস মনসুর আহমদ উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সার্বিক সহযোগিতার জন্য কমিউনিটির সবার প্রতি কৃতজ্ঞতা জানান এবং মসজিদের মক্তবের প্রধান শিক্ষক হাফিজ মাওলানা মো: বদরুল হক ও সহকারী শিক্ষক ক্বারী শাহ মো: তসলিম আলীকে সার্বিক প্রস্তুতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বক্তারা কৃতকার্য ছাত্রছাত্রীদের অভিনন্দন জানিয়ে এই মহতি অনুষ্ঠানের উপস্থাপনের জন্য মসজিদ কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে প্রতি বছর এ ধরনের প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করার জন্য কমিটির প্রতি আহবান জানান পরিশেষে চেয়ারম্যান আলী আকবর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com