শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সম্মেলন আরব আলী সভাপতি, টিটু সম্পাদক

  • আপডেট টাইম রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশের উন্নয়ন-অগ্রগতি ধরে রাখতে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনবান্ধব নেতৃত্ব প্রয়োজন উল্লেখ করে নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ থাকার জন্য শ্রমিক লীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান।
এমপি আবু জাহির বলেন, দ্বিতীয় গোপালগঞ্জ খ্যাত হবিগঞ্জবাসী অতীতে যেভাবে চার চারটি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়েছেন; আগামীতেও তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। কারণÑ আমরা জাতির পিতার কন্যার নিকট থেকে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ ব্যাপক উন্নয়ন এনেছি। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনেও মানুষের পাশে থাকার জন্য শ্রমিক লীগ নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন। সম্মেলনের উদ্বোধন করেন শ্রমিক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান। শ্রমিক লীগ সভাপতি আলহাজ্ব আরব আলী এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নওশের আলী। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন, সম্পাদক মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোঃ মহিউদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শহীদ ডাকুয়া, ট্রেড ইউনিয়ন সমবায় বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদক প্রমীলা পোদ্দার ও সদস্য নাজমুল আলম রোমেন। পরে কাউন্সিল অধিবেশনে সমঝোতার মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির নেতৃবৃন্দ হলেন- আলহাজ্ব মোঃ আরব আলী সভাপতি, মোঃ আজিজুল ইসলাম মতিন, মোঃ আব্দুল কাইয়ুম ও আবুল কালাম আজাদ সহ-সভাপতি, অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু সাধারণ সম্পাদক, মোঃ নওশের আলী, মোঃ তাজুল ইসলাম ও মোঃ রহমত উল্লা যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক রেবা চৌধুরী ও হারুন অর রশিদ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com