শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ

  • আপডেট টাইম সোমবার, ৮ মে, ২০২৩
  • ৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন। হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে ওসি রাশেদুল হককে এপ্রিল মাসের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়। গতকাল রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে অপরাধ অলোচনা সভায় এই সাফল্যের জন্য সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊধর্বতন কর্মকর্তা।
গত মাসে চুনারুঘাট থানায় অপরাধ নিয়ন্ত্রনে ওসি রাশেদুল হকের নেতৃত্বে পরোয়ানাভুক্ত ও পলাতক আসামী গ্রেফতার, মাদক উদ্ধার এবং মাদক বিক্রেতা আটক সহ আইনশৃংখলা রক্ষায় উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখায় রাশেদুল হককে শ্রেষ্ঠ ওসি ঘোষণা করা হয়।
অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল হক থানা যোগদানের পরপরই মাদক বিরোধী অভিযান, ওয়ারেন্ট তামিল, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চুরি, ডাকাতি, দসুদ্যতা, চাঁদাবাজি প্রতিরোধে জোরালো পদক্ষেপ গ্রহণ করেন। প্রথমবারের মত হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হন। এর আগে তিনি সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন।
উল্লেখ্য, ওসি রাশেদুল হক গত ৪ ফেব্রুয়ারী ২০২৩ ইং চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তাঁর নেতৃত্বে শুরু হয় মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সাড়াশি অভিযান ও মাদক উদ্ধার। এছাড়াও পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার সহ চুরি ডাকাতি নিয়ন্ত্রণে ওসি রাশেদুল হক নেতৃত্বে আইন শৃংখলা অবস্থার উন্নতি হয় চুনারুঘাট উপজেলায়।
ওসি রাশেদুল হক জানান, চুনারুঘাট উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সমুন্নতকরণ, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, দাগী আসামী ও অপরাধীদের গ্রেফতারসহ সর্বোপরি অপরাধ নিয়ন্ত্রণ এবং জন-সম্পৃক্ত পুলিশী ব্যবস্থা প্রণয়নে এ ধরণের নজিরবিহীন শ্রেষ্ঠত্বের সম্ভব হয়েছে। শুধুমাত্র গর্বিত ও অদম্য পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কর্মস্পৃহা, আন্তরিকতা, নিষ্ঠা, দায়বদ্ধতা ও দৃঢ় মানসিকতার কারণে। আশা করছি, এ সাফল্যের ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com