শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০০ জনের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা পৃথক সভায় এমপি আবু জাহির পবিত্র রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের নির্দেশনা নবীগঞ্জে খেলতে গিয়ে আগুনে দ্বগ্ধ ৭ শিশু ॥ সিলেট প্রেরণ নবীগঞ্জ পৌরসভার আয়োজিত অমর একুশে বইমেলা সমাপ্ত নবীগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে মসজিদের নামে ভূমি দখলের চেষ্টা ॥ সংঘর্ষের আশঙ্কা রমজানে শহরের পানি সরবরাহ স্বাভাবিক রাখতে পৌর পরিষদের সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ১টি গাছ থেকে খেজুরে রস সংগ্রহ গোপলার বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন অনুষ্ঠিত আলী আকবর সভাপতি নুরুল আমিন সম্পাদক চুনারুঘাট পৌর ছাত্রদলের সদস্য সচিব গ্রেফতার

শেখ হাসিনা মেডিকেল কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন

  • আপডেট টাইম রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে কলেজের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
তার মধ্যে ছিল ১৭ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮ টায় শিক্ষকমন্ডলী, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে মেডিকেল কলেজের বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, অতপর হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের কালেক্টর প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন, সকাল ৯ টায় মেডিকল কলেজ বঙ্গবন্ধু কর্ণারে শিশুদের নিয়ে কেক কাটা করা হয় এবং ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে শিশুদের জন্য খাবার বিতরণ করা হয়, সকাল সাড়ে ৯ টায় মেডিকেল কলেজের সভাকক্ষে সম্পর্কে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।
অধ্যক্ষ অধ্যাপক ডাঃ সুনির্মল রায় এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক এবং কার্ডিলওলজি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ সোলাইমান মিয়া পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারী অধ্যাপক (শিশু) ডাঃ মুহাম্মদ ওবায়দুর হক। পবিত্র গীতা থেকে পাঠ করেন প্রভাষক (ফরেনসিক মেডিসিন) ডাঃ জগবন্ধু পাল। বক্তব্য রাখেন, সহযোগী অধ্যাপক (প্যাথলজি) ডা: অজয় রায় চৌধুরী, সহযোগী অধ্যাপক (বায়োকেমিস্টি) ডাঃ মোঃ জাহাঙ্গীর খান, সহকারী অধ্যাপক (মেডিসিন) ডাঃ স্বপন কুমার সিংহ, কিউরেটর (এনাটমী) ডাঃ মৌসুমী ভদ্র, লেকচারার (ফিজিওলজি) ডাঃ মোছাঃ রোজিনা রহমান, ১ম বর্ষের ছাত্রী শামসুন্নাহার তামান্ন এবং ছাত্র মোঃ আব্দুল্লাহ প্রমূখ। সভায় ডাঃ মৌসুমী ভদ্র এর পরিচালনায় সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। কবিতা আবৃত্তি করেন সহকারী অধ্যাপক (কার্ডিওলজি) ডাঃ মোঃ সোলাইমান মিয়া, সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস) ডাঃ হালিমা নাজনীন অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীগণ। শেষে ডা: মুহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় জাতির পিতার আত্মার শান্তির জন্য দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com