মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

শেখ হাসিনা মেডিকেল কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন

  • আপডেট টাইম রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে কলেজের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
তার মধ্যে ছিল ১৭ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮ টায় শিক্ষকমন্ডলী, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে মেডিকেল কলেজের বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, অতপর হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের কালেক্টর প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন, সকাল ৯ টায় মেডিকল কলেজ বঙ্গবন্ধু কর্ণারে শিশুদের নিয়ে কেক কাটা করা হয় এবং ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে শিশুদের জন্য খাবার বিতরণ করা হয়, সকাল সাড়ে ৯ টায় মেডিকেল কলেজের সভাকক্ষে সম্পর্কে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।
অধ্যক্ষ অধ্যাপক ডাঃ সুনির্মল রায় এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক এবং কার্ডিলওলজি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ সোলাইমান মিয়া পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারী অধ্যাপক (শিশু) ডাঃ মুহাম্মদ ওবায়দুর হক। পবিত্র গীতা থেকে পাঠ করেন প্রভাষক (ফরেনসিক মেডিসিন) ডাঃ জগবন্ধু পাল। বক্তব্য রাখেন, সহযোগী অধ্যাপক (প্যাথলজি) ডা: অজয় রায় চৌধুরী, সহযোগী অধ্যাপক (বায়োকেমিস্টি) ডাঃ মোঃ জাহাঙ্গীর খান, সহকারী অধ্যাপক (মেডিসিন) ডাঃ স্বপন কুমার সিংহ, কিউরেটর (এনাটমী) ডাঃ মৌসুমী ভদ্র, লেকচারার (ফিজিওলজি) ডাঃ মোছাঃ রোজিনা রহমান, ১ম বর্ষের ছাত্রী শামসুন্নাহার তামান্ন এবং ছাত্র মোঃ আব্দুল্লাহ প্রমূখ। সভায় ডাঃ মৌসুমী ভদ্র এর পরিচালনায় সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। কবিতা আবৃত্তি করেন সহকারী অধ্যাপক (কার্ডিওলজি) ডাঃ মোঃ সোলাইমান মিয়া, সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস) ডাঃ হালিমা নাজনীন অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীগণ। শেষে ডা: মুহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় জাতির পিতার আত্মার শান্তির জন্য দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com