বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে অধিক মূল্যে সার বিক্রয় ম্যানেজার আটক মুচলেখা দিয়ে মুক্ত

  • আপডেট টাইম সোমবার, ১১ আগস্ট, ২০১৪
  • ৩৫১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে বেশি মূল্যে সার বিক্রয় করায় দোকান ম্যানেজার রজব আলী (৩০) কে আটক করে স্থানিয় জনতা। পরে মুচলেখা দিয়ে মুক্তি পায় সে। রবিবার সকালে উপজেলার চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায়, রবিবার সকাল ১০টার দিকে ইয়াকুব আলীর মালিকানাধিন চৌমুহনী বাজারস্থ উজ্জল বীজঘর ম্যানেজার রজব আলী সরকার নির্ধারিত মূল্যের অধিক ৯শ ৩০টাকা করে ২ বস্তা ইউরিয়া সার বিক্রি করে। ক্রেতা তুলশিপুর গ্রামের মোহাম্মদ আলী সার নিয়ে যাওয়ার সময় স্থানিয় জনতা বেশি দামে সার ক্রয়-বিক্রয়ের কথা জানতে পেরে ম্যানেজার রজব আলীকে আটক করেন। স্থানিয় জনতা বিষয়টি কৃষি কর্মকর্তা আতিকুল হককে জানালে তিনি উপ-সহকারি কৃষি কর্মকর্তা অর্ধেনেন্দু দেবকে ঘটনাস্থলে পাঠান। অর্ধেনেন্দু দেব জানান, ভুল স্বীকার করায় রজব আলীকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে। তবে পুনরায় এমন অপরাধ করলে তার প্রতিনিধিত্ব বাতিল করা হবে বলে মৌখিক ভাবে শতর্ক করা হয়েছে। স্থানিয় কৃষক আব্দুল হামিদ, মুজহিদ মিয়া, ছায়েদ মিয়া সহ কয়েকজন জানান, ইউরিয়া সার প্রতি বস্তার মূল্য ৮শ টাকা হলেও উজ্জল বীজ ঘরে প্রতি বস্তা ৯শ থেকে ১হাজার টাকা বিক্রয় করা হয়। উপ-সহকারি কৃষি কর্মকর্তা আরো জানান গুদামে রক্ষিত সার গুলো সরকার নির্ধারিত মূল্যে বিক্রয় করার জন্য জব্দ করে স্থানিয় ইউপি সদস্য ইদ্রিস আলীর জিম্মায় রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com