শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রী শিক্ষাবৃত্তি বাই-সাইকেল উপহার পেলেন নবীগঞ্জের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীরা

  • আপডেট টাইম সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় পুরনো ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আদিবাসী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্টানে নবীগঞ্জ-বাহুবল আসনের শাহওনেয়াজ মিলাদ গাজী এমপি বলেছেন জননেত্রী শেখ হাসিনা দেশের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আদিবাসী ছেলে মেয়েরা যাতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারে সে জন্য শিক্ষা বৃত্তি চালু করেছেন। আদিবাসী সন্তানরা যেন সহজে স্কুল কলেজে যেতে পারে সেজন্য বাই সাইকেল প্রদান করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আমাদের সকলের উচিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে আবারো শেখ হাসিনা সরকার গঠন করার লক্ষ্যে নৌকায় ভোট প্রদান করা।
উপরোক্ত কথাগুলো তিনি গতকাল রবিবার সকালে উপজেলা হল রুমে প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য বলেছেন। উপজেলা প্রশাসনের আয়োজনে নবীগঞ্জের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাই- সাইকেল প্রদান অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরীয়ার সভাপতিত্বে ও পজীপ কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ থানার ওসি অপারেশন আব্দুল কাইয়ূম, নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, আওয়ামী লীগ নেতা দীপন দাস, সাংবাদিক সাগর আহমেদ, হরি রবি দাশ, বিজয় রবি দাশ, বাবুল রবি দাশ, হরি রবি দাশ, রাজন রবি দাশ প্রমুখ। অনুষ্ঠানে ২০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল ও ১০ টি বসতঘর ও ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com