বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দেশ চলবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশ চলছে, আগামীতেও চলবে। আগামী নির্বাচনে মানুুষ ভোট দিয়ে আওয়ামী লীগকেই নির্বাচিত করবে।’ মহান বিজয় দিবস উপলক্ষে তিনি গতকাল বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজয় র‌্যালি পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন। হবিগঞ্জ পৌরসভা মাঠে এ সভার আয়োজন করা হয়।
এতে এমপি আবু জাহির আরও বলেন, ‘বিএনপি ভাওতাবাজি করছে। তারা মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করছে। লন্ডনে বসে তাদের মদদ দিচ্ছে তারেক জিয়া।’ তিনি বলেন, ‘বিএনপি একটি নালিশ পার্টি, এ পার্টির নেতাকর্মীরা জনবিচ্ছিন্ন হয়ে পাগলের মতো আচরণ করছে। তারা দেশে নাশকতা সৃষ্টির পায়তারায় লিপ্ত, এ বিষয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।’
বিকেলে হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে জেলা শহর প্রদক্ষিণ করে। এতে বীর মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী র‌্যালির অগ্রভাগে থেকে নেতৃত্ব দেন।
র‌্যালি ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. আসিত রঞ্জন দাশ, অ্যাডভোকেট আফীল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম ও অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আরব আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস শহিদ, রোকন উদ্দিন তালুকদার, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, অ্যাডভোকেট চৌধুরী আবু বকর সিদ্দিকী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, স্বেচ্ছাসবেক লীগের সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, যুবলীগ নেতা শফিকুজ্জামান হিরাজ, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, মঈন উদ্দিন চৌধুরী সুমন, বিপ্লব রায় চৌধুরী, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com