শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে পিতা মাতাকে নির্যাতনের দায়ে পুত্রের ১ বছরের কারাদন্ড

  • আপডেট টাইম শনিবার, ২১ মে, ২০২২
  • ২৯৬ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পিতা মাতাকে নেশার টাকার জন্য চরম অপমান ও শারীরিক আঘাত ও নির্যাতন করার দায়ে পুত্রকে ১ বছরের বিনাশ্রম কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শুক্রবার বিকেলে মোবাইল কোর্টের মাধ্যমে উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল হায়দরঘাট গ্রামের সাজিদ মিয়ার পুত্র মানিক মিয়া (২৫) কে মোবাইল কোর্টের (দন্ড বিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধ) মাধ্যমে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। নেশার টাকার জন্য চরম অপমান ও শারীরিক আঘাত, বাড়ি ঘর ভাঙচুর ইত্যাদি নিয়মিত অপরাধে পিতা ও মাতার অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করেন। ছেলেটির এহন আচরণে গ্রামবাসী ও অবগত ছিল এবং ব্যাপক অভিযোগ পাওয়া যায়। প্রসিকিউশকন এবং আসামি ধরতে সহায়তা করেন নবীগঞ্জ থানার একদল পুলিশ। মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com