শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা ধন মিয়ার উপর হামলার ঘটনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা ॥ অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ৯ মে, ২০২২
  • ২৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বর্তমান সরকার আইনের শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক, শাস্তি তাকে পেতেই হবে। গতকাল রোববার হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান উপদেষ্টার বক্তৃতায় তিনি একথা বলেন।
তিনি বলেন, মাদক ও জুয়ার সঙ্গে যারা জড়িত তারা আরও বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত হয়। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতিতে সকলকে একযোগে কাজ করতে হবে। অপরাধীর কোন রাজনৈতিক পরিচয় থাকতে পারে না। অপরাধীর পরিচয় সে অপরাধী। কেউ অপরাধ করে এরপর রাজনৈতিক ছত্রছায়ায় বেঁচে যাবে এটা হতে পারে না। বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনে কোন অপরাধীর স্থান নেই। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয় এমন কাজে যে কেউ জড়িত হলে তাকে অবশ্যই গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে তিনি সকলের প্রতি নির্দেশনা দিয়েছেন।
এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।
এতে আরও বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক প্রমুখ।
সভায় র‌্যাব, বিজিবি, পুলিশ প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক গুরুত্বপূর্ণ নানা সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
এদিকে, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদের সাত বারের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হায়দারুজ্জামান খান ধন মিয়াকে হত্যার উদ্দেশ্যে তার উপর স্বাধীনতা বিরোধী সংগঠন জামায়াতে ইসলামের নেতা ইকবাল বাহার খানের নেতৃত্বে হামলা, বাড়িঘরে ভাংচুর ও লুটপাটের ঘটনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com