শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জিকে গউছ ও জালাল আহমেদসহ সকল বন্দীদের নিঃশর্ত মুক্তির দাবীতে নবীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র এবং কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জি, কে গউছ ও হবিগঞ্জ জেলা যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর শফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর টিপু আহমেদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবীতে নবীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের যৌথ উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার (৯ ফ্রেরুয়ারী) বাদ আসর নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোশাহিদ আলম মুরাদ ও পৌর যুবদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সোহেল এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি নবীগঞ্জ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেরপুর রোড মোড়ে পথসভায় মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুবায়ের আহমদ সুমন, সিনিয়র সদস্য মীর জাহান মিয়া, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন মাখন, সিনিয়র সদস্য আঙ্গুর মিয়া, যুগ্ম আহবায়ক লিটন মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুর রহমান বাবু, যুগ্ম আহবায়ক রাকিব আহমেদ, সদস্য কপিল মিয়া, কাজল মিয়া, সরোয়ার আহমেদ জেসন, মামুন মিয়া, সুমন আহমেদ। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল নেতা রুবেল মিয়া, মাহবুব আবেদীন মোহন, মুসা আহমেদ, তারেক মিয়া, মোহন আহমেদ, ছাত্রদল নেতা মোঃ আলাল মিয়া প্রমুখ। বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, আজকের এই বিক্ষোভ মিছিল থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করণ ও মুক্তির দাবী জানাচ্ছি। বক্তরা সাম্প্রতি সময়ে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জি কে গউছসহ আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে বক্তারা আরো বলেন, আমাদের প্রিয় নেতা আলহাজ্ব জি কে গউছ কে কারাগারে রেখে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে যে ষড়যন্ত্র হচ্ছে জনগন তা রুখে দিবে। জি কে গউছ মাটি ও মানুষের জনপ্রিয় নেতা। তিনি সাধারণ মানুষের জন্য কাজ করছেন। দেশবাসীর মুক্তির জন্য বিএনপির সকল আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়ছেন। জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনতে রাজপথে অগ্রানী ভূমিকা পালন করছেন। আমরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে বলতে চাই অবিলম্বে আলহাজ্ব জি কে গউছ ভাই, জালাল আহমেদ ভাই, শফিকুর রহমান সিতু ভাই, টিপু আহমেদ ভাইসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com