শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পৌদ্দারবাড়ি এলাকায় গৃহবধুর লাশ উদ্ধার ॥ স্বামী পলাতক

  • আপডেট টাইম রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর পৌদ্দারবাড়ি এলাকার রিভার ভিউ খান ম্যানশনের ২য় তলা থেকে ইয়াছমিন আক্তার (২২) নামের এক গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী আত্মগোপনে রয়েছে। নিহতের মা-বাবার দাবি তাকে যৌতুকের জন্য হত্যা করে লাশ রান্না ঘরে গ্যাসের চুলার পাশে জানালায় ঝুলিয়ে রাখা হয়।
গতকাল শনিবার সকালে সদর থানার একদল পুলিশ ঘটনা¯’লে গিয়ে সুরতহাল তৈরি করে নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর গোকর্ণ গ্রামের বাসিন্দা নিহতের পিতা এখলাছ মিয়া জানান, ২০১৭ সালের মার্চ মাসে তার কন্যা ইয়াছমিন আক্তারকে হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব তেঘরিয়া গ্রামের আব্দুল জলিলের পুত্র রাজমিস্ত্রি জুয়েল মিয়া (৩০) এর সাথে বিয়ে দেয়া হয়। তাদের দুইটি পুত্র সন্তান রয়েছে। এক পর্যায়ে তার কন্যা ও জামাতা ওই বাসার ২য় তলা ভাড়া নিয়ে বসবাস করছিল। এরপরও পাষন্ড স্বামী তার উপর যৌতুকের জন্য নির্যাতনের মাত্রা বাড়াতে থাকে। শনিবার ভোর রাতে ইয়াছমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে রান্না ঘরে নিয়ে জানালার গ্রিলে উড়না দিয়ে ঝুলিয়ে রাখে। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে পুলিশকে খবর দেয়। সদর থানার ওসি মাসুক আলী, এসআই খুর্শেদ আলম ও সাব্বির আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। ইয়াসমিনের দুইটি সন্তান জিহাদ (২) ও দিসান (৬ মাস) নানী শাহানার কোলে থেকে মা’য়ের অপেক্ষা করছিল। তারা বুঝতে পারেনি তাদের মা আর কোন দিন ফিরে আসবে না। এ প্রতিনিধি জিহাদকে তার মায়ের কথা জিজ্ঞাস করলে সে বলে আম্মু আমার জন্য পরোটা আনতে পোদ্দার বাড়ি গিয়েছে। আক্ষেপ করে নিহতের মা শাহানা ও বাবা এ প্রতিনিধিকে জানান, আমার কন্যাকে তারা পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্তের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি জানান, এখনও অভিযোগ দেয়া হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com