বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়া মোতাচ্ছিরুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে সম্মাননা স্মারক দিয়েছেন লস্করপুর, রাজিউড়া ইউনিয়ন পরিষদ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে এই সম্মানে ভূষিত করা হয়।
উল্লেখ্য, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ইতিপূর্বে মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জের ৯টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন। পরে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিগত ১ বছর বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।
এদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্বোধনের মাধ্যমে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর অংশ হিসাবে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদে বৃক্ষ রোপন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com