শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সরকারি সফরে সস্ত্রীক চীন ও ভিয়েতনাম গেছেন আলহাজ্ব এড: আবু জাহির এমপি

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৪০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দশ দিনের সরকারি সফরে চীন ও ভিয়েতনাম গেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গত রবিবার দিবাগত রাত ১টায় সাউদার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। এমপি আবু জাহির এর সাথে তার স্ত্রী আলেয়া আক্তারও রয়েছেন।
জানা গেছে, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীনে আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের কাজ করতে ইচ্ছুক চীন এবং ভিয়েতনামের ঠিকাদারী প্রতিষ্ঠান। এই প্রকল্প বাস্তবায়নে তাদের স্বক্ষমতা কতটুকু তা যাচাইয়ের জন্যই এমপি আবু জাহিরসহ ৭ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের এই সফর। দশদিনের সফরে চীনের থিয়েনম্যান স্কয়ার, সাংজিয়াজু, গোয়াংজু টাওয়ার, পার্ল রিভার, ওয়াংজু রিভার, ওরিয়েন্টাল পার্ল রেডিও ও টিভি টাওয়ার, ইউগার্ডেন, সামার প্যালেস ও ভিয়েতনামের বিখ্যাত পর্যটন এলাকা হালং বেসহ বিভিন্ন এলাকায় সড়ক, মহাসড়কসহ ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের বাস্তবায়িত বিভিন্ন মেগা প্রকল্প পরিদর্শন করবেন তারা।
প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন এমপি, সংসদ সদস্যের সহধর্মিনী শামীমা আক্তার, অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন, প্রকল্প পরিচালক শাহাবুদ্দিন খান, সহকারী প্রকল্প পরিচালক শাহাবুদ্দিন খান, যুগ্ম সচিব এস এম লাবলুর রহমান, ইসলামিক প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শাহীন হোসাইন ও আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মুনীর হোসেন। দুই দেশে বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে ফেরার পথে সিঙ্গাপুরে দুইদিন অবস্থান করবেন এবং মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা হবে। এমপি আবু জাহির সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com