মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জের গণপুর্ত বিভাগীয় অফিসের হিসাব রক্ষণের কাজ করে বহিরাগত লোক

  • আপডেট টাইম শুক্রবার, ২১ জুন, ২০১৯
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ গনপুর্ত বিভাগের বিভাগীয় অফিসের হিসাব শাখায় বহিরাগত লোক দিয়ে ক্যাশবুক, ঠিকাদার বিল জামানত রেজিষ্টার, প্যামেন্ট সার্টিফিকেট সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করানো হচ্ছে। ক্যাশিয়ার নুরুল হক কামাল প্রায়ই নিজের অসুস্থতার অজুহাতে তার নিকটাত্মীয় রফিক মিয়াকে দিয়ে এসব গুরুত্বপুর্ণ কাজ করে থাকেন।
ফলে যে কোন সময় অফিসের গুরুত্বপুর্ণ তথ্য পাচার হওয়ার আশংকায় রয়েছে কর্মকর্তা কর্মচারীরা। এছাড়া ঠিকাদারদের বিভিন্ন কাজে প্রায়ই জঠিলতা দেখা দেয়। এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলীকে অবগত করলেও অদৃশ্য কারণে কোন ব্যবস্থা গ্রহন করেননি। উল্লেখ্য, ক্যাশিয়ার নুরুল হক কামাল গত ২০১৮ সালের ডিসেম্বর মাসে সরকারীভাবে ছুটি অনুমোদন নিয়ে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন। কিন্তু সরকারি নিয়ম মাফিক কোন কর্মকর্তা বা কমর্চারী বিদেশ ভ্রমনে গেলে দায়িত্ব হস্তান্তরের বিধান থাকলেও তিনি তা করেননি। পরবর্তীতে গত ১১ এপ্রিল ৩ দিনের নৈমিত্তিক ছুটির আবেদন দিয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই পুনরায় ভারতে চিকিৎসার জন্য চলে যান। যা তার পাসপোর্ট চেক করলেই এর সত্যতা পাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com