শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জলাবদ্ধতা নিরসনে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৫৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের জলাবদ্ধতা নিরসনে অবৈধ স্থাপনা ও অবৈধ দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনার জন্য নির্দেশ দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ ব্যাপারে জেলা প্রশাসনকে নিজে উপস্থিত থেকে সহায়তার পাশাপশি আর্থিক সহযোগিতারও ঘোষণা দেন তিনি। এই জলাবদ্ধতা নিরসনে সমস্যা খুঁজে বের করে স্বল্পমেয়াদী, মধ্যমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণের উপর জোর দিয়ে এমপি আবু জাহির বলেন, ঈদের দিন রাতে হবিগঞ্জ সার্কিট হাউজে জেলা প্রশাসন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও নৈশভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি‘র বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাই হাততালি দিয়ে এমপি আবু জাহির এর এই ঘোষণাকে স্বাগত জানান।
পরে সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, জনপ্রতিনিধি যখন আমাদের সাথে আছেন, তখন এই উচ্ছেদ অভিযান পরিচালনা থেকে আমাদেরকে কেউ সড়াতে পারবে না। তিন দিনের মধ্যে সমস্যা চিহ্নিত করে উচ্ছেদ অভিযোগ পরিচালনা করা হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, অর্থ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব জালাল আহমেদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে এমপি আবু জাহির জেলা পুলিশ আয়োজিত ঈদ পনুর্মিলনীতে অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com