শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুুরে জলমহালের টেন্ডার দেয়াকে কেন্দ্র করে ॥ আওয়ামীলীগের দু’গ্র“পের সংঘর্ষ গোলাগুলি ॥ কলেজ ছাত্র নিহত

  • আপডেট টাইম সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪
  • ৬৭১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ জল মহালের টেন্ডার দেয়াকে কেন্দ্র করে মাধবপুর উপজেলার ধর্মঘর বাজারে গতকাল রোববার রাতে আওয়ামী লীগের দু’গ্র“পের গোলাগুলিতে এক কলেজ ছাত্র নিহত ও কমপক্ষে গুলিবিদ্ধসহ ৩০জন আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রোববার মাধবপুর উপজেলার সমস্ত জল মহালের টেন্ডার জমা দেওয়ার নির্ধারিত তারিখ ছিল। উপজেলার ধর্মঘর বাজারের দিঘির জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ মিয়ার নেতৃত্বে একগ্র“প ও আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন ফরাশের নেতৃত্বে অপর একটি গ্র“প সিডিউল জমা দেওয়ার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসে। এ সময় উভয় গ্র“পের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে হাতাতির ঘটনা ঘটে। এ সময় ফরিদ গ্র“পের লোকজনের হাতে আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন ফলাশ ও মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজের লাইব্রেরিয়ান আওয়ামী লীগ নেতা কাউছার আহমেদ শারীরিকভাবে লাঞ্ছিত হয়। এ ঘটনার সূত্র ধরে ওই দিন সন্ধ্যার পর থেকেই ধর্মঘর বাজারে দু’দিকে গ্র“প অস্ত্র শস্ত্র নিয়ে অবস্থান নেয়। রাত প্রায় সাড়ে ৮টার দিকে উভয় গ্র“পের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বন্দুকের গুলি ও ককটেলের বিস্ফোরনে এলাকায় এক ভয়ানক পরিস্থিতির সৃষ্টি হয়। বাজারে আসা সাধারণ লোকজন প্রাণ ভয়ে দিকবিদিক ছুটাছুটি করে। প্রায় দেড় ঘন্টা ব্যাপী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিজনগর গ্রামের রুকু মিয়ার ছেলে ধর্মঘর কলেজের একাদশ শ্রেণী ছাত্র সোহেল মিয়া নিহত হয়। এ সময় গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। খবর পেয়ে মনতলা তদন্ত কেন্দ্র ও কাশিমনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে গুরুতর আহত ও গুলিবিদ্ধ কালিকাপুর গ্রামের কালা মিয়া (৫০), দেবপুর গ্রামের আল আমিন (২৮), মালঞ্চপুর গ্রামের কাউছ মাষ্টার (৪৫), কাজীরচকর গ্রামের বাবুল মিয়া (৩৫), নিজনগর গ্রামের মোস্তাক আহমেদ ফয়সল (৩২), একই গ্রামের আকবর আলী (৪০), রুকু মিয়া (৪৫), ওমর আলী (৪০), সামছুজ্জামান (৫০), রোমান মিয়া (২৮), ফরিদ মিয়া (৪০), জসিম মিয়া (৪০), হারুন মিয়া (৩২), দুলাল মিয়া (২৩), বাবুল মিয়া (৩০), সন্তোষ মিয়া (৩২), তাউছ মিয়া (২২) কে মাধবপুর ও ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান সংঘর্ষের খরব পেয়ে তাৎক্ষনিকভাবে থানা ও ফাঁকির বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com