শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে স্কুলছাত্রীসহ ৩ জনকে কুপিয়ে আহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৫৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনার জেরে শিল্পীনা আক্তার নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে এলোপাতারি কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার মা আম্বিয়া বেগম ও বোন শান্তনা আক্তারকেও দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। এ সময় শিল্পীনার বাবা আরফাত মিয়া দৌঁড়ে অন্যত্র আশ্রয় নেয়ায় রক্ষা পান। বৃহস্পতিবার সকালে মোহাম্মদপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন গুরুতর আহতদের উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে ভর্তি করেছেন।
স্থানীয়রা জানান, আরফাত মিয়ার শ্বশুরের জায়গায় থেকে খরেরস্তুপ সরিয়ে নেয়ার কথা জানালে প্রতিবেশী আজিজুর রহমান ক্ষেপে যান। বাকবিতন্ডার একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উল্লেখিতরা আহত হন। আরফাত মিয়ার অভিযোগ, তার মেয়ে শিল্পী স্কুলের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে উঠোনে আসলে তাকেও কুপায় আজিজুর ও তার ছেলে মোহাদ্দিছ। একপর্যায়ে ঘরের ভেতর ঢুকে তার স্ত্রী ও অপর মেয়েকে কুপিয়ে আহত করেছে। সদর দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতাল ছুটে যান। ছোট্ট এই বাচ্চাকে কুপিয়ে আহত করাটা সত্যিই অমানবিক।
চিকিৎসক আবদুল হামিদ জানান, স্কুলছাত্রী শিল্পীনার দুই হাতের আঙ্গুলে মারাত্মক জখম লেগেছে। তার বোন শান্তনার শরীরেও দারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া শিল্পীনার মা আঘাতপ্রাপ্ত।
এ সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত ব্যক্তি আজিজুর রহমান জানান, নিত্যদিনই গালমন্দ করেন আরফাত ও তার পরিবারের লোকেরা। এছাড়া আরফাত তার ঘরে প্রতিদিনই গাজার আসর বসায়। তার কর্মকান্ডে আমরা প্রতিবেশিরা অতিষ্ট। গতকাল আমার জায়গা থেকে আরফাত জোরপূর্বক সবজির গাছ তুলতে গেলে আমি এতে বাঁধা দেই। তখন আরফাত লাঠি দিয়ে আমাকে মারতে আসেন। এ সময় পাশেই আমার জায়গার অন্য একটি গাছের ডাল কাটছিল আমার ছেলে মোহাদিছ। মোহাদিছ দৌঁড়ে এসে দা দিয়ে আরফাতকে ভয় দেখালে তার স্ত্রী ও মেয়েরা দা’র মধ্যে ধরেন। ধস্তাধস্তির সময় তাদের হাতে একটু আঘাত লাগে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com