বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বৃন্দাবন সরকারি কলেজ শাখার সম্মেলন অনুষ্ঠিত সভাপতি-ফুয়াদ, নিপু সম্পাদক

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৪৫৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল ১৪ মার্চ বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে ‘আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে’ এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, বৃন্দাবন সরকারি কলেজ শাখার ২য় সম্মেলন অনুষ্ঠিত হয়। দীপ্তি দিবা দাসের সভাপতিত্বে ও এস এম ফুয়াদ হাসানের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা উদীচীর সহ-সভাপতি বন্ধু মঙ্গল রায়।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুব ইউনিয়নের সহ-সভাপতি মৃদুল কান্তি রায়, জেলা উদীচীর সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাকিম, জেলা উদীচী সদস্য মো. খলিলুর রহমান।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক প্রণব কুমার দেব, মাহাথির মোহাম্মদ, লুৎফুন্নাহার মিলি, উদীচী সদস্য ঐশী পাল তিথি, নিপু ভৌমিক, নওরীন সুলতানা মুনিয়া, ইফ্ফাত জাহান ¯িœগ্ধা, আকাশ রায় প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে জেলা শিল্পকলার চিত্রশালা কক্ষে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে এস এম ফুয়াদ হাসানকে সভাপতি এবং নিপু ভৌমিককে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যসরা হলেন সহ-সভাপতি চম্পা আচার্য্য, মোঃ জাবেদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক অলিউর রহমান, কোষাধ্যক্ষ মৌমিতা দত্ত, সাংগঠনিক সম্পাদক নবনীতা দত্ত তিথি, নাট্য সম্পাদক সাকিব আহমেদ খান, সাংস্কৃতিক সম্পাদক ঐশী পাল তিথি, দপ্তর সম্পাদক আকাশ রায়, সদস্য দীপ্তি দিবা দাস, সদস্য নওরীন সুলতানা মুনিয়া, সদস্য ইফ্ফাত জাহান ¯িœগ্ধা, সদস্য স্বর্ণা রায়। কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটি বৃন্দাবন সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অজয় কুমার দাশ মহালদারের সাথে সৌজন্য সাক্ষাত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com