শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাংবাদিক সুরুজ আলীর উপর হামলার ঘটনায় জুয়েল গ্রেপ্তার

  • আপডেট টাইম রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মাসুদ করিম আখন্জী তাপস ও এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি এস এম সুরুজ আলী উপর হামলা ঘটনায় জড়িত জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত ১০টায় লাখাই থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন এসআই বাশার এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সূত্র জানায়, গতকাল সকাল ১০টায় অ্যাডভোকেট মাসুদ করিম আখজী তাপস বাদী হয়ে লাখাই থানা একটি পরিকল্পিত হত্যা চেষ্ঠা মামলা করেন। মামলায় ভাদিকারা গ্রামের আব্দুল মান্নান প্রকাশ শক্কদর মিয়ার ছেলে খায়রুল ইসলাম হিরু (৩৫) একই গ্রামের অহিদ মিয়া ছেলে জুয়েল মিয়া (৩৫)। এর প্রেক্ষিতেই জুয়েল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে লাখাই থানা ওসি মোহাম্মদ এমরান হোসেন আইনজীবি ও সাংবাদিকের উপর হামলার ঘটনায় জুয়েল মিয়া নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামী খায়রুল ইসলাম হিরুকে গ্রেফতারের জন্য পুলিশের অব্যাহত অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com