বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচং সড়কে দূর্ঘটনায় জেলা পরিষদের হিসাব রক্ষক রঞ্জনসহ ৫ যাত্রী গুরুতর আহত

  • আপডেট টাইম বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৬৯৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং-হবিগঞ্জ সড়কে ২৪ ঘন্টার ব্যবধানে আবারো বড় ধরনের দূর্ঘটনা ঘটেছে। এতে হবিগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক রঞ্জন কুমার দেব সহ ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রাত সাড়ে ৭ টার দিকে বানিয়াচং সড়কের ভাটিপাড়া সংলগ্ন এলাকায়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রাতে যাত্রীবাহী সিএনজি (হবিগঞ্জ-থ ১১-৭৭৯) হবিগঞ্জ থেকে বানিয়াচং আসছিল। পথিমধ্যে ভাটিপাড়া সংলগ্ন এলাকায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ শহরতলীর পূর্ব ভাদৈ গ্রামের হারুন মিয়ার একটি ট্রাক্টর সিএনজির উপরে ওঠে গেলে দুমড়ে মুছড়ে যায় সিএনজি অটোরিক্সাটি। এতে সিএনজি যাত্রী হবিগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক রঞ্জন কুমার দেব সহ সকলেই গুরুতর আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় আহত যাত্রীদের হবিগঞ্জ আধুনিক হাসপাতাল ও বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে বানিয়াচং থানার এএসআই আল-আমিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক্টর ড্রাইভার পূর্ব ভাদৈ গ্রামের রমিজ মিয়ার ছেলে মামুন মিয়া (৩২) কে আটক করেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার একই সড়কের রতœাবাজার সংলগ্ন এলাকায়  সকাল সাড়ে ৮টার দিকে মাইক্রোবাস ও জীপগাড়ীর মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ১৫জন যাত্রী আহত হয়। এ ঘটনায় বানিয়াচং থানার এসআই সম্রাট বাদী হয়ে মাইক্রোবাস চালক বানিয়ংাচঙ্গের দোয়াখানী গ্রামের জুয়েল মিয়া ও নন্দীপাড়া গ্রামের জীপগাড়ীর চালক আলফাজকে আসামী করে পেনালকোর্ড আইনে গতকাল থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com