শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে ছাত্রদল নেতা রায়েছ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩৪৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নে গতকাল বিকাল ৪ঘটিকার সময় পানিউমদা বাজারে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক রায়েছ চৌধুরীর নেতৃত্বে ও ছাত্রদল নেতা শাহ্ রাজু আহমদের সভাপতিত্বে এবং ছাত্র নেতা রোমান আহমদের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ থানা ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পৌর ছাত্রদল নেতা অনির্বাণ নাগ। এতে উপস্থিত ছিলেন থানা ছাত্রদল নেতা মনির চৌধুরী, হাবিব আহমেদ, ক্বারী হাফিজ তুহিন, জসিম উদ্দিন, সেলিম, রোমান, এমদাদুল ইসলাম সুয়েদ, কুহিনুর, মিজান, রুমু, এমদাদ, কাউছার, জসিম, ফরুক, আবিদুর, তায়েফ, শিপু।
পৌর ছাত্রদল নেতা, মতিন আহমেদ, শাহ্ মশিউর, রোমান খাঁন, সুহেল, শাহ্ তানভীর। ১৩নং ইউনিয়ন ছাত্রদল নেতা শাহ্ সাজু, সিহাব খাঁন, শাহান চৌধুরী, মাহফুজ চৌধুরী, এরশাদ, তমাল, ছাব্বির, সাহিন, হুমায়ুন, আলাল, মুন্না, রুবেল দাশ, মিলাদ, ফরহাদ, রায়হান, রিপন, সাকিব, রুবেল শাহ্, শাহ রবিউল, ছামিউল, তোফায়েল, জাহাঙ্গীর, বেলাল শাহ্ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে রায়েছ চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়ার উপর থেকে মামলা ও চার্জশীট বাতিল না করলে এবং তারেক রহমানকে স্ব-সম্মানে দেশে ফিরিয়ে না আনলে নবীগঞ্জের ১৩টি ইউনিয়নে একের পর এক কর্মসূচি পালন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com