বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ের পৈলাকান্দিতে গ্রাম্য সংঘর্ষে আহত এক যুবকের মৃত্যু ॥ এবার উভয় পক্ষই হত্যা মামলার আসামী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪২২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলার পৈলারকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে চেয়ারম্যান ও মেম্বার পক্ষের লোকদের মধ্যে সংঘর্ষে আহত এক যুবক মারা গেছে। তার নাম রেজু মিয়া (২৫)। সে ওই গ্রামের সিজিল মিয়ার ছেলে। গতকাল সোমবার বেলা ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইতিপূর্বেও সংঘর্ষের ঘটনায় ইমদাদুল নামে একজনের মৃত্যু হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান খোয়াজ আলী দীর্ঘদিন ধরে মসজিদের জায়গা জমি জোর করে দখল করে রেখেছেন। এ নিয়ে কয়েকবার বৈঠক হলেও কোন সুরাহা হয়নি। এ নিয়ে গ্রামে দুটি গ্র“পে বিভক্ত হয়ে পড়ে। এক পক্ষে নেতৃত্ব দিচ্ছেন চেয়ারম্যান খোয়াজ আলী এবং অপরপক্ষে সারাজ মিয়া। গত রোববার বিকেলে ইউপি মেম্বার সারাজ মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান ও মেম্বার গ্র“পের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। বেলা আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত সংঘর্ষ চলে। সংঘর্ষে আহতদের মধ্যে টেটাবিদ্ধ রেজু মিয়া ও সাইজুল মিয়া নামে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রেজু মারা যায়। সে মেম্বার সারাজ মিয়ার পক্ষের বলে জানা গেছে।
ইতিপূর্বে গত বছরের ১৪ জুন উভয় গ্র“পের মধ্যে সংঘর্ষে কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে চেয়ারম্যান খোয়াজ আলীর পক্ষের ইমদাদুলসহ কয়েকজনকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুন ইমদাদুল মারা যায়। এ ব্যাপারে ইমাদাদুলের চাচা আবুল মিয়া বাদী হয়ে সারাজ মিয়াকে প্রধান আসামী করে ৩৩ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com