বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে জাকজঁমকভাবে জি.আর ফাউন্ডেশন ইউকে’র আত্মপ্রকাশ

  • আপডেট টাইম শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ৫৮৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ হল জি.আর ফাউন্ডেশন ইউকে। গতকাল শুক্রবার সকাল ১১টায় জি.আর ফাউন্ডেশন ইউ,কে আত্মপ্রকাশ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু’র সঞ্চালনায় এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মাহমুদ হাসান। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা প্রশাসক সাবিনা আলম। বিশেষ অতিতি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রনালয়ের সহকারী সচিব জিয়াউর রহমান, গ্লোব জনকন্ঠ শিল্প পরিবারের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম, মফস্বল সম্পাদক মীর লিয়াকত, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া আক্তার, সাবেক পিপি এম আকবর হোসেন জিতু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, ডাঃ মোঃ আঃ মোন্তাকিম শাহিদ, সাপ্তাহিক জনতার দলিল সম্পাদক আশরাফ উদ্দিন মামুন, চুনারুঘাট সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, তরফবার্তার সম্পাদক অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী, চুনারুঘাটের সহকারী কমিশনার সালাউদ্দিন আহমেদ, লন্ডন প্রবাসী প্রকৌশলী এম এ মুনিম চৌধুরী বুলবুল, চুনারুঘাট উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আওয়াল, শ্রীকুটা রাসো সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মালেক, এড. আলাউদ্দিন তালুকদার, মিরাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুসাইন আলী রাজন, সৌদি প্রবাসী মোহাম্মদ আলী, চুনারুঘাট পৌরসভার প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল, দৈনিক হবিগঞ্জ সময়’র প্রকাশক সেলিম তালুকদার, নির্বাহী সম্পাদক মুরাদ আহমেদ, করাঙ্গী নিউজ ২৪.কমের সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, দৈনিক শায়েস্তাগঞ্জ কমের সম্পাদক সাখাওয়াত হোসেন টিটু প্রমুখ। সভায় আনুষ্ঠানিকভাবে জি.আর ফাউন্ডেশন ইউ,কে’র আত্মপ্রকাশ, হতদরিদ্র চক্ষু রোগীদের ফ্রি চক্ষু শিবির এবং একটি খেলার মাঠ ও একটি শহীদ মিনার এর ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়। ফ্রি চক্ষু শিবির শেষে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে ৩০ জন রোগীর চোখ অপারেশন করার ব্যবস্থা করা হয়।
জি.আর ফাউন্ডেশন ইউকে’র ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন বলেন, আমাদের এই ফাউন্ডেশন শিক্ষা, স্বাস্থ্য, ধর্মীয়, সাংস্কৃতিক ও ক্রীড়া তথা সকল সমাজকল্যাণ মূলক কর্মকান্ডে সর্বদা নিয়োজিত থাকার অঙ্গিকার রাখি। এ ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত থাকবে অবহেলিত মানুষের পক্ষে, অসহায় মানুষের পক্ষে। আমার বাবা সমাজের দরিদ্র মানুষের জন্য কাজ করে গেছেন। সেই ধারা অব্যাহত রাখতে আমার পরিবারের পক্ষ থেকে সমাজের উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করেছি। ভবিষ্যতে রাজনীতি করার জন্য নয় সমাজ ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com