শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাত আটক

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুন, ২০১৫
  • ৫৩০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটকৃত ডাকাতরা হলো-হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের মৃত রহমত আলীর ছেলে আলাল মিয়া (২৫) একই গ্রামের হান্নান মিয়ার ছেলে সুহেল (২৮) ও  কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার তলিকাছ গ্রামের সিরাজ মিয়ার ছেলে শাহিন (২০)। তাদের কাছ থেকে পুলিশ ১টি ল্যাপটপ ৩টি মোবাইলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে।
DSC043361 (4) copyপুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার গভীর রাতে চুনারুঘাটের উবাহাটা ইউনিয়নের মাধবপুর গ্রামের আব্দুল মনাফের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা বাড়ির গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহকর্তা ও বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতির মালামাল ভাগবাটোয়ারা করার সময় সময় শেখেরগাঁও গ্রামবাসী ৩ ডাকাতকে আটক করে চুনারুঘাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাতেই চুনারুঘাট থানার এসআই হরিদাস সরকারের নেতৃত্বে একদল পুলিশ ডাকাতদের থানায় নিয়ে আসে। এ ব্যপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ডাকতদের মূল উৎপাটনে পুলিশ বদ্ধপরিকর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com