বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিগন্যাল অমান্য করে ক্রসিংয়ে প্রবেশ ॥ লস্করপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত বানিয়াচং হাসপাতালে সরকারি নিয়ম ভঙ্গ করে রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় বাজেট অধিবেশনের বক্তব্যে এমপি আবু জাহির ॥ দেশের মানুষ এখন ‘গরীব বাঁচানোর বাজেট’ শ্লোগানে আনন্দ-উল্লাস করে শায়েস্তাগঞ্জে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার জেলা ছাত্রদল সভাপতি রিংগনের মুক্তির দাবিতে নবীগঞ্জে তৌহিদ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ বানিয়াচংয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার অনুষ্টিত এমপি আবু জাহির সিঙ্গাপুরে গেছেন নবীগঞ্জে হাওরে অভিযান চেক ডিজঅনার মামলায় কাউন্সিলর পান্না গ্রেপ্তার

লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন

  • আপডেট টাইম রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ জি.এস. ব্রাদার্স সিএনজি এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ব্যবস্থাপনা পরিচালক এবং যুক্তরাজ্যের চুনারুঘাট সমিতির সভাপতি মোঃ গাজীউর রহমান (গাজী) এর ছোট বোন সমতা খাতুন ক্যামডেন কাউন্সিলের মেয়র নির্বাচিত হয়েছেন। সমতা খাতুন চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের মরহুম হাজী আলী আসকর জমাদারের মেয়ে। তিনি বানিয়াচঙ্গের ঐতিহ্যবাহী সাগরদীঘি পশ্চিম পাড় খান বাড়ির দানবীর “ছিদ্দিক হোসেন খান ফাউন্ডেশন” এর চেয়ারম্যান সাজ্জাদ হোসেন খান টিপুর সহধর্মিনী। সাবেক মন্ত্রী সিরাজুল হোসেন খানের ভাতিজা সাজ্জাদ হোসেন খান ইংল্যান্ডের একজন সফল ব্যবসায়ী, সমাজসেবক ও কমিউনিটির প্রিয়মুখ।
হবিগঞ্জ জেলা তথা বাংলাদেশের গর্ব সমতা খাতুন গত ১৪ বছর ধরে ক্যামডেনের বরো সামারস টাউন নির্বাচনী এলাকার ৪ বার কাউন্সিলর নির্বাচিত হয়ে সফলতা সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সমতা খাতুন ইতিপূর্বে ক্যামডেন কাউন্সিলের একবার ডেপুটি হুইপ, একবার হাউজিং চেয়ার, একবার ডেপুটি মেয়র এর দায়িত্ব পালন করেন। বর্তমানে ২০২৪-২০২৫ সালের জন্য মেয়র পদে নিযুক্ত হন।
সমতা খাতুন নিউ হরাইজন ইয়ুথ সেন্টারের ট্রাস্টি, সেন্ট প্যানক্রাস ওয়েলফেয়ার ট্রাস্টের ট্রাস্টি, এডিথ নেভিল প্রাইমারি স্কুলের প্যারেন্ট গভর্নর, বাংলা শূরের কোষাধ্যক্ষ এবং চুনারুঘাট অ্যাসোসিয়েশনের মহিলা অফিসারসহ ক্যামডেনে বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী ভূমিকা পালন করেছেন। তিনি বর্তমানে ওয়ার্কিং মেনস কলেজের গভর্নর এর দায়িত্বে রয়েছেন। সমতা খাতুন মেয়র নিযুক্ত হওয়ায় এই শায়েস্তাগঞ্জ জি.এস. ব্রাদার্স সিএনজি এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর পক্ষ থেকে প্রান ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এক অভিনন্দন বার্তায় জি.এস. ব্রাদার্স পরিবার তার এ সফল্যে গর্বিত এবং উনার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়। সমতা খাতুন লন্ডনের ক্যামডেন শহরে স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com