সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মানুষ নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত ছিল-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের উপর আস্থা রেখে শত অপপ্রচার চালানো সত্ত্বেও জনগণ ভোট কেন্দ্রে গিয়ে তাঁদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করেছে। দেশের মানুষ বিএনপির লিফলেট বিতরণ ও বোমাবাজিতে ভ্রুক্ষেপ না করে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছে। হবিগঞ্জ-৩ আসনে টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল পৃথক অনুষ্ঠানে একথা বলেছেন। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণ নৌকা প্রতীকের পক্ষে থাকবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করেছেন। গ্রামাঞ্চলের লোকজন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত ছিল। কারণ গত ১৫ বছরে তাঁরা তাদের আকাংখার চেয়ে বেশি উন্নয়ন পেয়েছেন। তিনি বলেন, বারোটি জাতীয় নির্বাচনের মধ্যে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসী আমাকে চারবারসহ সাতবার আওয়ামী লীগকে বিজয়ী করেছেন। তাঁরা প্রমাণ করেছেন হবিগঞ্জ-৩ আসন নৌকা প্রতীকের।
এমপি আবু জাহির আরও বলেন, গত ১৫ বছরে শেখ হাসিনা মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারসহ মেগা প্রকল্পের পাশাপাশি অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে। এই ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। এমপি আবু জাহির গতকাল সকালে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ হবিগঞ্জ জেলা কাউন্সিল উপলক্ষে সুধী ও কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এরপর শুভেচ্ছা বিনিময় করতে তাঁর বাসভবনে আসা বিভিন্ন এলাকার লোকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com