শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নির্বাচনী সহিংসতা ॥ প্রবাসে অবস্থান করেও রাজনৈতিক প্রতিহিংসার শিকার ছাত্রদল নেতা মোঃ মাহবুবুর রহমান

  • আপডেট টাইম বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচনী সহিংসতার শিকার হবিগঞ্জ ছাত্রদলের সাবেক নেতা মোঃ মাহবুবুর রহমান। নির্বাচনের জের ধরে সরকার দলীয় লোকজন মাহবুবুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। প্রবাসে অবস্থান করেও রাজনৈতিক প্রতিহিংসার শিকার ছাত্রদল নেতা মোঃ মাহবুবুর রহমানের পরিবারের লোকজনের মাঝে আতংক বিরাজ করছে।
প্রকাশ, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের মোঃ তফছির মিয়ার পুত্র মোঃ মাহবুবুর রহমান হবিগঞ্জ পৌর ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন। সরকার বিরোধী আন্দোলন ও প্রচার প্রচারণায় সক্রিয় ভাবে অংশগ্রহণ করায় পুলিশ প্রশাসন ও সরকারী দলের নজরে আসেন মাহবুবুর রহমান। বিভিন্ন সময় তাদের রোশানলে পড়লেও কৌশলে তিনি নিজেকে রক্ষা করেন। পুলিশ ও সরকার দলীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে এক পর্যায়ে মোঃ মাহবুবুর রহমান যুক্তরাজ্যে পাড়ি জমান। কিন্তু মাহবুবুর রহমান তার ফেসবুক আইডিতে সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করে পোষ্ট প্রদান করেন। এতে সরকার দলীয় লোকজন ক্ষিপ্ত হয়ে মাহবুবুর রহমানকে না পেয়ে তার পরিবারের সদস্যদের বিভিন্ন সময় হুমকী ধমকী দিয়ে আসছে।
এদিকে গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনের পর নির্বাচনী প্রতিহিংসা পরায়ন হয়ে গত ১০ জানুয়ারী বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামে মাহবুবুর রহমানের বাড়িতে সরকার দলীয় লোকজন হামলা চালায়। এ সময় তার বাড়িতে ভাংচুর করা হয়। হামলাকারীরা মাহবুবুর রহমানকে দেশে আসলে হত্যা করা হবে বলে হুমকী প্রদান করে। এ ঘটনার পর থেকে মাহবুবুর রহমানের পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভোগছেন।
প্রবাসে অবস্থান করেও মাহবুবুর রহমান ও তার পরিবার রাজনৈতিক প্রতিহিংসার শিকার হওয়ায় এলাকায় আলোচনা সমালোচনা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com