বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের ইউপি মেম্বার নুরুল হক আর নেই

  • আপডেট টাইম শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৪ বা পড়া হয়েছে


নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক বারবার নির্বাচিত বর্তমান ওয়ার্ড মেম্বার নুরুল হক এর জানাজার নামাজ গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটে তার নিজ গ্রামের ঈদগাহ মাঠে অনুষ্টিত হয়েছে। জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন মেম্বার নুরুল হক।
গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে কয়েক হাজার মানুষের অংশ গ্রহনে জানাজার নামাজের পুর্বে সংক্ষিপ্ত ভাবে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, ইউপি চেয়ারম্যান সাদিকুর রহমান শিশু, সাবেক চেয়ারম্যান আবু সিদ্দীক, আব্দুল মালিক, মোস্তাক আহমদ মিলু, শাহ রিজভী আহমদ খালেদ, প্রধান শিক্ষক আব্দুস ছালাম, সাবেক প্যানেল মেয়র-১ এটিএম সালাম, শিক্ষক রুবেল মিয়া, সুনুক মিয়া প্রমূখ। পরে মরহুম মেম্বার নুরুল হকের গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার বিকাল ৩ টা ২০ মিনিটে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন ইউপি মেম্বার নুরুল হক (ইন্না লিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। বর্তমান ইউপি মেম্বার নুরুল হক বাউসা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে পরপর দু’বার সদস্য পদে নির্বাচিত হন। তিনি উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথেও ছিলেন জড়িত। মেম্বার নুরুল হক বুধবার দুপুরে একটি ভুমি রেজিষ্ট্রি করার জন্য সাবরেজিস্টার অফিসে যান। সেখানে বুকে ব্যথা অনুভব করলে দ্রুত স্থানীয় হাসপাতালে ছুটে আসেন। কর্তব্যরত ডাক্তার তাকে দ্রুত সিলেট যাবার পরামর্শ দেন। পরে সিলেট নর্থ ইষ্ট মেডিকেলে বিকাল ৩ টা ২০ মিনিটে মৃত্যুর খোলে ঢলে পড়েন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com