মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে পরিত্যক্ত ঘরে শিশুসহ পাওয়া কে এই অজ্ঞান নারী ?

  • আপডেট টাইম রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাত দিন ধরে অচেতন এক নারী ও তার সঙ্গে পাওয়া শিশুকে নিয়ে বিপাকে পড়েছে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ। ওই নারী হাসপাতালে অজ্ঞান। তার দুধের শিশুটি আন্দিউড়া গ্রামের এক ব্যক্তির আশ্রয়ে থেকে ফেল ফেল করে তার মাকে খুঁজছে। পরিচয় নিশ্চিত করতে হবিগঞ্জ পিবিআই ওই নারীর ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করেছে। কিন্তু জাতীয় পরিচয় পত্রের সঙ্গে ম্যাচিং হচ্ছে না। অপর দিকে শনিবার বিকালে ওই মহিলাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
৯ এপ্রিল ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে একটি পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞান অবস্থায় দুই বছরের একটি শিশুসহ নারীকে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামসহ এলাকাবাসী উদ্ধার করে। শিশুটি সাইফুল ইসলামের তত্বাবধানে ইউসুফ মিয়ার বাড়ীতে সুস্থ্য ও স্বাভাবিক অবস্থায় আছে। তবে বার বার মায়ের সন্ধান করে। অজ্ঞাত নারী চিকিৎসার জন্য মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতাক আল মামুন জানান, অজ্ঞাতনামা নারী অজানা বিষক্রিয়ায় অদ্যাবধি জ্ঞানহীন। তবে মাঝে মধ্যে চোখ খুলে কিন্তু কথা বলে না।
থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, অজ্ঞাতনামা নারীর পরিচয় সংগ্রহের জন্য পিবিআই হবিগঞ্জ জেলা ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা হয়। কিন্তু কোনো জাতীয় পরিচয় পত্রের সঙ্গে ম্যাচিং হয় না। নারীর পরিচয় শনাক্ত করতে চেষ্টা চলছে। থানার ফেসবুক আইডিতে অজ্ঞাতনামা নারীর পরিচয় শনাক্তে জনগণের সহযোগিতা চেয়ে একটি পোস্ট দেওয়া হয়। ওই নারী কিভাবে, কোথা থেকে, কি উদ্দেশ্যে ওই পরিত্যক্ত ঘরে এলো। আবার অজ্ঞান অবস্থায় পড়ে ছিল। এ প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে প্রশাসন ও এলাকাবাসীর মনে। পুলিশের একটি সূত্র জানায়, বিষয়গুলো মাথায় নিয়ে কাজ হচ্ছে। ওই নারীর জ্ঞান ফিরলে ও পরিচয় শনাক্ত হলে এর কারণ জানা যাবে।
অপর দিকে শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ ইশতিয়াক মামুন, প্রাণী সম্পদক কর্মকর্তা আব্দুল ছাত্তার বেগ ও সমাজসেবা কর্মকর্তা মোঃ আশ্রাব আলী ও থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সহযোগিতায় ওই মহিলাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com