শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য ৩ জনকে আনুষ্ঠানিক বরণ

  • আপডেট টাইম শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৫৫ বা পড়া হয়েছে

জালাল উদ্দিন রুমী, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্যগণকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে গতকাল ২৫ মার্চ রাত ৮টায় প্রেসক্লাব সভাপতি আ.স.ম আফল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মইনুল হাসান রতনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠান তাঁদের বরণ করা হয়।
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব ১৯৭৯ সালে প্রতিষ্ঠার পর থেকে সমাজ ও রাষ্ট্রের বিশিষ্টজনকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে বরণ করা হয়। ইতিপূর্বে বেশ কয়েকজনকে আজীবন সদস্য করা হয়েছে। গতকাল ৩জন বিশিষ্ট ব্যক্তিকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে বরণ করা হয়েছে। আজীবন সদস্যগণ হলেন, হবিগঞ্জের কৃতি সন্তান সাবেক অতিরিক্ত সচিব জালাল আহমেদ, জাতীয় সংসদ সচিবালয়ের সাবেক সিনিয়র কনসালটেন্ট বিশিষ্ট চিকিৎসক এম এ ওয়াহাব, বিশিষ্ট সমাজ সেবক ও লন্ডনবাসী কমিউনিটি লিডার লায়ন প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল।
বরণীয় ব্যক্তিগণ বলেন, সমাজ ও রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা সাংবাদিকদের। আর সেই পরিবারে আমাদেরকে আজীবন সদস্য করায় আমরা তাদের কাছে কৃতজ্ঞ। বিশেষ করে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব বরাবরই একটি ব্যতিক্রমী প্রেসক্লাব। যেখানে সব সময় শায়েস্তাগঞ্জ তথা রাষ্ট্রের ও সমাজের উন্নয়নে কাজ করে। সেজন্যই প্রেসক্লাবের সদস্য হয়ে আমরা নিজেদেরকে গর্ববোধ করছি।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডঃ হুমায়ূন কবির সৈকত, সমুজ আলী আহমেদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রকিব, বীর মুক্তিযোদ্ধা মরতুজ আলী, অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রধান শিক্ষক নুরুল হক, সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি, হারুন সাই, নওরোজুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ কামরুল হাসান, মোহাম্মদ মঈনুল হক মইনশাহ, সাখাওয়াত হোসেন টিটু, শাহ মোস্তফা কামাল, তোফায়েল আহমেদ মুনীর, মোঃ শফিক মিয়া, সাইফুর রহমান ফয়সাল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com