শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজ আজমিরীগঞ্জে ভোট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ আজ বুধবার আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৪৮টি কেন্দ্রে ২০৮টি বুথে ৭৪ হাজার ৯৬৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সুষ্টু ও অবাদ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে প্রতিটি ইউনিয়নে ১জন করে ম্যাজিষ্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। শান্তিশৃংখলা রক্ষায় ৫১৩ জন পুলিশ, ৮১৬ জন আনসার, ৫ প্লাটুন র‌্যাব, ৫ প্লাটুন বিজিবি সদস্য দায়িত্ব পালন করবেন।
নির্বাচনে ৫টি ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে রয়েছেন ৫ জন প্রার্থী, স্বতন্ত্র-বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রয়েছেন আরো ১১ জন। সাধারণ ওয়ার্ড পুরুষ ১৭৪ এবং সংরক্ষিত ওয়ার্ড মহিলা ৬০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনে ১নং আজমিরীগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ হচ্ছেন- আওয়ামীলীগ মনোনীত উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফুল হোসেন মোবারুল (নৌকা), স্বতন্ত্র বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান ইসমাঈল হোসেন শরস (আনারস), আওয়ামীলীগ নেতা মোঃ স্বাধীন মিয়া (ঘোড়া)। এ ইউনিয়নে মোট ভোটার হচ্ছে ৭ হাজার ৩১৫ জন। তন্মধ্যে পুরুষ ৩ হাজার ৫৩৫ জন ও মহিলা ৩হাজার ৭৮০ জন।
২নং বদলপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান চেয়ারম্যান সুশেনজিৎ চৌধুরী (নৌকা) আওয়ামীলীগ বিদ্রোহী নীল কমল চৌধুরী (আনারস) ও আওয়ামী বিদ্রোহী এডঃ অসিম কুমার চৌধুরী (মোটর সাইকেল)। এ ইউনিয়নে মোট ভোটার হচ্ছেন ১৬ হাজার ২৩৬ জন। তন্মধ্যে পুরুষ ৮ হাজার ২৪৬ জন ও মহিলা ৭ হাজার ৯৯০ জন।
৩ নং জলসুখা ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগ মনোনীত উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিখা (নৌকা), আওয়ামীলীগ বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু (আনারস) ও বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী জামির হোসেন (মোটর সাইকেল)। এ ইউনিয়নে মোট ভোটার হচ্ছেন ১২ হাজার ৩৮ জন। তন্মধ্যে পুরুষ ৬ হাজার ১৩৬ জন ও মহিলা ৫ হাজার ৯০২ জন।
৪নং কাকাইলছেও ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া (নৌকা), আওয়ামীলীগ বিদ্রোহী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ উদ্দিন (আনারস)। এ ইউনিয়নে মোট ভোটার হচ্ছেন ২১ হাজার ২৬০ জন। তন্মধ্যে পুরুষ ১০ হাজার ৭৮৮ জন ও মহিলা ১০ হাজার ৪৭২ জন।
৫নং শিবপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগ মনোনীত সাবেক চেয়ারম্যান মোঃ তকছির মিয়া (নৌকা), স্বতন্ত্র বর্তমান চেয়ারম্যান আলী আমজদ তালুকদার, নলিউর রহমান, মাহবুবুল হোসেন, জাহাঙ্গীর আলম তালুকদার। এ ইউনিয়নে মোট ভোটার হচ্ছেন ১৮ হাজার ১১৪ জন। তন্মধ্যে পুরুষ ৮ হাজার ৭৮৮ জন ও মহিলা ১০ হাজার ৪৭২ জন।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com