শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে শয়ন কক্ষে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার ॥ রহস্য উদঘাটনে তৎপর পুলিশ

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫২৯ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী ॥ বাহুবল উপজেলায় ভাড়া বাসা থেকে অর্ধনগ্ন অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই ভবনের অপর ভাড়াটিয়া দিনমুজুর আমির আলী নামে এক আহত হয়েছেন। তাকে প্রথমে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অন্যত্র সরিয়ে নেয়া হয়। গতকাল বৃহস্পতিবার বাহুবল উপজেলার দিগম্বর বাজারের একটি বাসা থেকে মরদেহ দু’টি উদ্ধার করে বাহুবল থানা পুলিশ।
নিহতরা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের কাঁচামাল ব্যবসায়ী সঞ্জিত দাশের স্ত্রী অঞ্জলি মালাকার (৩০) ও তার মেয়ে পূজা রাণী দাশ (৮)।
স্থানীয় সূত্রে জানা-যায় উপজেলার পুটিজুরী ইউনিয়নের দিগম্বর বাজারে একটি ৩ তলা বিশিষ্ট বাসার ৩য় তলায় স্ত্রী-কন্যা নিয়ে বসবাস করে আসছেন কাঁচামাল ব্যবসায়ী সঞ্জিত দাশ। গত বুধবার (১৭মার্চ) ব্যবসা সংক্রান্ত কাজে সুনামগঞ্জ যান তিনি। সঞ্জিত দাশ ভোরে বাসায় ফিরে স্ত্রী ও কন্যার রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল থানা পুলিশ ও পিবিআইসহ পুলিশের বিভিন্ন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে।
সূত্র মতে, হত্যাকান্ডের ক্লু উদঘাটনে পুলিশ, পিবিআই, সিআইডিসহ আইন প্রয়োগকারী সংস্থার একাধিক টিম মাঠে রয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।
সঞ্জিত দাশ বলেন-তিনি সুনামগঞ্জ ছিলেন। বুধবার রাত ১২ টার দিকে স্ত্রী অঞ্জলি মোবাইল ফোনে তাকে নিরাপত্তাহীনতার কথা জানিয়ে ভয় পাচ্ছেন বলে জানান। এবং তাড়াতাড়ি বাসায় চলে আসতে অনুরোধ করে। রাত ৩টার দিকে ২য় তলার ভাড়াটি আমির আলী ফোন করে তাকে জানায়, তার (সঞ্জিত দাশের) বাসায় চুরি হয়েছে। চোরেরা ঘরে থাকা সেলাই মেশিনসহ সব নিয়ে গেছে। এ খবরে তিনি সুনামগঞ্জ থেকে রওয়ানা দিয়ে ভোরে বাসায় এসে দেখতে পান তার স্ত্রী ও মেয়ের রক্তাক্ত মৃতদেহ অর্ধ উলঙ্গ অবস্থায় ঘরের মেঝে পড়ে আছে।
স্থানীয় দ্বিগম্বর বাজারের ব্যবসায়ী এফআর হারিছ বলেন, দীর্ঘদিন যাবৎ ভাড়া বাসায় থেকে সঞ্জিত ব্যবসা করে আসছেন। তার সাথে কারও কোন শত্রুতা নেই। আহত আমীর আলী দ্বিগম্বর বাজারে শ্রমিকের কাজ করতেন।
পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া বলেন, ঘটনায় আহত আমীর আলী রাতে ফোন করে সঞ্জিতকে তার বাসায় চুরির ঘটনা জানায়। শ্রমিক আমীর আলী বুধবার সকালে সঞ্জিত এর বাসায় গিয়ে তার নিকট থেকে ৩ হাজার টাকা কর্জ আনে। এসময় সঞ্জিতের নিকট দেড় লাখ টাকা ছিল। আমীর আলীকে তিন হাজার টাকা দিয়ে বাকি টাকা বাসায় রেখে সঞ্জিত সুনামগঞ্জ চলে যান।
এ ব্যাপারে নবীগঞ্জ বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জানান, মা ও মেয়ে দুজনেরই গলায় কাটা দাগ রয়েছে। তিনি আরও বলেন-ময়না তদন্ত শেষে লাশ ফেরত দেয়া হয়েছে। তিনি বলেন, ঘটনার ক্লু উদঘাটনে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। একাধিক টিম রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে। আশা করছি খুব দ্রুত এঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com