বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পইলে বিনামূল্যে চিকিৎসা ও দুই শতাধিক গরিব দুঃস্থ রোগীর চোখে বিদেশী ল্যান্স সংযোজন

  • আপডেট টাইম শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পইলে বিনা মূল্যে চক্ষু শিবিরে এক হাজার রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় মাঠে চক্ষু শিবিরের উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়। বিশিষ্টি চক্ষু বিশেষজ্ঞ লায়ন সৈয়দ হামেদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, পইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, ব্যাংকার শাহ জয়নাল আবেদিন রাসেল, পইল মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শিকা নুরজাহান বেগম প্রমুখ। সভায় লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার এর প্রেসিডেন্ট লায়ন নাসির হায়দার চৌধুরী, সেক্রেটারী লায়ন শহিদুল ইসলাম রাসেল, ট্রেজারার লায়ন মোঃ ইউনুছ আলী, প্রাক্তন সভাপতি ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন প্রদীপ কুমার পোদ্দার, এম.জি.এফ জোন চেয়ারপার্সন লায়ন মনজ কান্তি সাহা, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন সুব্রত কুমার সেন, লায়ন সরোয়ার হোসেন টিটু, লায়ন ডাঃ পিযুষ কান্তি দাস, লায়ন ডাঃ অনুতম বণিক, লায়ন ডাঃ ভম্বেশ চন্দ্র রায়, আহমেদ মনির খান, ডাঃ আব্দুল গাফফার, ডাঃ রজিন বৌদ্দসহ স্থানী ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার এবং স্থানীয় শহীদ এনাম স্মৃতি সংঘের উদ্যোগে আয়োজিত এবং সার্বিক তত্বাবধানে ছিলেন পইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ। চক্ষু শিবিরে ১ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা, ব্যবস্থাপত্র ঔষধ ও দুই শতাধিক গরিব, অসহায় ও দুঃস্থ রোগীর চোখে অপারেশন ছাড়াই বিদেশী ল্যান্স সংযোজন করা হয়। এছাড়া অনুষ্ঠানে মাতৃ ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদানের জন্য পইল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের এফডব্লিউভি নুরজাহান বেগমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সভায় বক্তারা শুরুতেই সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের কথা স্বরণ করে বলেন, যার কাজই ছিল এলাকার গরিব অসহায় মানুষের মুখে হাসি ফুটানো। তিনি সারাজীবন মানুষের কল্যানে নিজেকে উৎসক করেছিলেন। আগামীতে এ ধরনের জনকল্যাণ মূলককাজ করার জন্য বর্তমান পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com