বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবিলা করেই ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৫৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস স্বৈরাচার বিরোধী ইতিহাস। ছাত্রলীগের ইতিহাস উন্নয়নের ইতিহাস। ছাত্রলীগের বিরুদ্ধে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, বর্তমানেও হচ্ছে। এই ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবিলা করেই ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দেবেন, ছাত্রলীগ নেতাকর্মীদের তার পক্ষেই কাজ করতে হবে। সামনের দিনে পৌর ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্য নিয়ে ছাত্রলীগকে কাজ করতে হবে। নেতাকর্মীদের মনে রাখতে হবে নৌকা যার, ছাত্রলীগ তার।
গতকাল সোমবার বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ আয়োজিত বর্ণাঢ্য শোভযাত্রাপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। হবিগঞ্জ শহরের শায়েস্তানগর কেন্দ্রীয় ঈদগাহ থেকে বর্ণাঢ্য শোভযাত্রা বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে। এর আগে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন এমপি আবু জাহির।
সকাল থেকেই সকল উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ বর্ণাঢ্য শোভযাত্রা ও শ্লোগান সহকারে ঈদগাহ ময়দানে এসে উপস্থিত হতে থাকেন। দুপুরে অনুষ্ঠানস্থল পরিণত হয় মিলন মেলায়। সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় তুলে ধরেন ছাত্রলীগের সাথে বাংলাদেশ ও মহান স্বাধীনতার সম্পর্কের কথা। পরে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন প্রধান অতিথি।
জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মর্তুজ আলী, জেলা যুবলীগ সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান সেলিম, সাবেক সাধারণ সম্পাদক নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, বৃন্দাবন সরকারি কলেজের সাবেক ভিপি রুকন উদ্দিন তালুকদার, সাবেক সভাপতি মশিউর রহমান শামীম, সাবেক সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল ও ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com