বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে ৩ এন্ডিং জুয়াড়ি আটক \ ১ মাসের কারাদন্ড

  • আপডেট টাইম বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৩২০ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি \ আজমিরীগঞ্জে জুয়া/তীরখেলায় (শিলং যা ভারত থেকে নিয়ন্ত্রিত) লিপ্ত থাকায় ৩ যুবককে আটক করে আজমিরীগঞ্জ থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জুয়াড়িদের ১ মাসের কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খাঁন।।
গতকাল ১৩ অক্টোবরবিকাল ৪ টার দিকে উপজেলার পৌরসভাধীন সিনেমাহল সংলগ্ন এলাকায় তীরখেলায় জুয়াড়িদের বিরুদ্ধে মতিউর রহমান খাঁনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এসময় শিলং খেলায় লিপ্ত থাকায় সিনেমাহল রোড কাঠপট্টি এলাকা থেকে ৩ যুবককে কৌশলে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার পৌরসভাধীন শরীফ নগর গ্রামের মৃত ইলিয়াস মিয়ার ছেলে মোঃ লুৎফুর রহমান সানি (২৭), অপরজন কিশোরগঞ্জের ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের কালিপুর গ্রামের মৃত সিকান্দার আলীর ছেলে মোঃ হানিফ মিয়া। এ সময় দোকানে খেলার সুযোগ করে দেয়ায় নবীনগরের মৃত আব্দুল বারিকের ছেলে সফিউল রহমানকে আটক করা হয়। আটককৃত ৩ জনের প্রত্যককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
প্রায় ৪ বছর ধরে ভারত নিয়ন্ত্রিত তীরখেলা নজর খাড়ে আজমিরীগঞ্জসহ পার্শবর্তী অন্য থানার লোকজনের। এতে অনেকেই সর্বস্ব হারিয়েছে। প্রশাসন কর্তৃক নিষেধাজ্ঞা থাকলেও গোপনে জুয়াড়িরা খেলেই যাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে কৌশলে হাতেনাতে ধরা হয়। অভিযান পরিচালনায় আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হুসেন তরফদারের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহযোগিতা করে।
এবিষয়ে নির্বাহী অফিসার মতিউর রহমান বলেন, ৩ জুয়ারিকে গ্রেফতার করে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এবং জনগণ আমাদের জুয়ারিদের বিষয়ে তথ্য দিলে আমরা সঠিক তথ্যেরভীত্তিতে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। তিনি বলেন, জুয়াখেলাসহ সব ধরণের অপরাধ দমনে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com