শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে হ্যান্ডকাপসহ পিতা-পুত্রের পলায়ন

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৫৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ দুই আসামী পালিয়ে গেছে। পলাতক আসামীরা হলেন- উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়া (৪৫) ও তার ছেলে হৃদয় (২০)। শুক্রবার ২১ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে বাড়ি থেকে গ্রেফতারের পর হ্যান্ডকাপসহ তারা পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার দুপুরে সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ দেড় শতাধিক লোকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পরে বিকেল ৪টার দিকে লামাতাশী ইউনিয়নের কাশিপুর গ্রামের একটি ব্রিজের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।
বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ অভিযান চালিয়ে গ্রামের নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে।
আটককৃতরা হলেন-একই গ্রামের আব্রু মিয়ার স্ত্রী রিনা বেগম (৩৫), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩২), রফিক মিয়ার বোন জাহানারা খাতুন (২৮), জাহির মিয়ার ছেলে জীবন (১৫), আব্দুর রহিম বিডিআর এর ছেলে মনসুর আলম (২০) ও মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০)।
জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের সাথে পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া হলে নাছিমা বেগম এ নিয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
শুক্রবার সন্ধ্যায় ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষ একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভীড় জমান। এক পর্যায়ে পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত আসামীরা হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।
পূর্ব জয়পুর গ্রামের দরবেশ আলী জানান, এ ঘটনার পর থেকে নারী পুরুষ গ্রাম থেকে পালিয়ে গেছে। গ্রামে কোন পুরুষ নেই। কিছু কিছু বাড়িতে নারীরা বসবাস করলেও ঘটনাস্থল এলাকার কোন নারী পুরুষ বাড়িতে নেই বলে জানান তিনি।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়গুলির সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারী কাজে বাধা ও পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। হ্যান্ডকাপসহ পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com