বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লস্করপুরে বর্ধিত সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন কর্মকান্ড দেখে দিশেহারা দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা

  • আপডেট টাইম সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ৫০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, উন্নয়ন কর্মকান্ড দেখে দিশেহারা দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যত বেশি সফল হবেন, চক্রান্ত তত বেশি গভীর হবে। কারণ ষড়যন্ত্রকারীদের পথের কাঁটা শেখ হাসিনা। বিচক্ষণতা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সক্ষম। বিচারহীনতার সংস্কৃতি থেকে এদেশের মানুষকে মুক্ত করেছেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যুদ্ধাপরাধীদের বিচার তিনি নিশ্চিত করেছেন।
শনিবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আবু জাহির বলেন, সংগঠনকে আরো শক্তিশালী করতে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কোন বিকল্প নেই। তাই প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীকে দক্ষতার সাথে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে হবে। তাহলেই আওয়ামী লীগ সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নূরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরুর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল, মোহাম্মদ আলী মুন্সী, জায়েদ, মকসুদ আলীসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com