শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

প্রেস ব্রিফিং এ হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা ॥ সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য ছেলে ধরা গুজবে আতঙ্ক ছড়াচ্ছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৫৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ছেলে ধরা গুজবে কান না দিয়ে সতর্ক থাকতে সর্বস্তরের জনসাধারণদের আহবান জানিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম)। গতকাল বুধবার বিকেল ৫টায় হবিগঞ্জ পুলিশ সুপার অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, ‘সারা দেশে একটি কূ-চক্রী মহল সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য ছেলে ধরা গুজবে আতঙ্ক ছড়াচ্ছে। এতে করে তারা আইন শৃংখলা পরিস্থিতি বিঘœ করে গোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। মানুষের মাথা এবং রক্ত পদ্মা সেতুতে লাগবে বলে যে গুজব ছড়ানো হচ্ছে তা সম্পুর্ন ভুয়া’।
পুলিশ সুপার আরও বলেন, ‘ফেইসবুক, ইউটিউব ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের অপ-প্রচার চালানো বেআইনি, এবং শাস্তিযোগ্য অপরাধ। এলাকায় কাউকে সন্দেহ হলে তাকে মার-পিট না করে পুলিশের কাছে সোপর্দ করবেন। পাশা-পাশি এমন গুজবে কর্ণপাত না করে পুলিশকে সহযোগীতা করুন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলুর রহমান ও এসএম রাজু আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com