রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
শায়েস্তাগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শায়েস্তাগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ থানার নূরপুর গ্রামে রুহেনা খাতুন নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। ১৫ মার্চ শুক্রবার সকাল সাড়ে ৭টায় স্থানীয় লোকজনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘড়ের মারুলের সাথে গলায় ওরনা দিয়ে পেছানো রোহেনার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থানার নূরপুর গ্রামের মকসুদ আলীর পুত্র মানিক মিয়ার সাথে দীর্ঘদিন যাবত সংসার করে আসছে রুহেনা। শুক্রবার সকালের দিকে রুহেনার আত্মীয়স্বজন খবর পেয়ে নূরপুর গ্রামে যায় গিয়ে লাশটি দেখতে পায়। রুহেনা খাতুন শায়েস্তাগঞ্জের চরনুর আহাম্মদ গ্রামের মৃত জমির আলী কন্যা। রুহেনার পরিবারের অভিযোগ তার স্বামী ও স্বামীর পরিবার মিলে হত্যা করে পরিকল্পিতভাবে লাশকে বাড়ির রান্না করার ঘরে ঝুলিয়ে রেখেছে। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ময়না তদন্তের জন্য লাশটি হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com