শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সৈয়দ খালেদকে সংবর্ধনা

  • আপডেট টাইম সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪
  • ৩৯৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদরাসা গভর্ণিং বডির সভাপতি ও কুর্শি ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারীভাবে ইন্দোনেশিয়ায় শিক্ষা সফরে গমন উপলক্ষে গত শনিবার তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদরাসা হল রুমে তাকে এক সংবর্ধনা দেয়া হয়। মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন তালুকদারের সভাপতিত্বে এতে সংবর্ধিত ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ ছাড়া ও বক্তব্য রাখেন মাদরাসা গভর্ণিং বডির সাবেক সভাপতি কাজী ওবায়দুল কাদের হেলাল, গভর্ণিং বডির দাতা সদস্য আলহাজ্ব সফিকুর রহমান লেচু, শিক্ষক প্রতিনিধি মাস্টার মোঃ আব্দুল কাদির, মাওলানা আনছারুল ইসলাম, তাহিরপুর বালক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ তালুকদার, গভর্ণিং বডির সদস্য ফারুক আধুধহমদু, লোকমান মিয়া প্রমুখ। সংবর্ধনার জবাবে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ বলেন, সরকার আমার কর্মের স্বীকৃতি দিয়েছেন। তাই বর্তমান সরকারের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, এ গৌরব কুর্শি ইউনিয়নবাসীর। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য আসে। তাই পড়া লেখায় গভীর মনযোগী হয়ে তাহিরপুর মাদরাসার সাফল্যের ধারাকে অব্যাহত রাখতে হবে। সভাপতির বক্তৃতায় মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন বলেন, শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার মাধ্যমে সৈয়দ খালেদুর রহম্না খালেদ আমাদেরকে গৌরবান্বিত করেছেন।
পরে সৈয়দ খালেদুর রহমান খালেদের অব্যাহত সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com