বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস”

মাধবপুরে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ৪৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গাজা ও ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। হবিগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর গতকাল পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে-হবিগঞ্জ শহরের রাজনগরের বাচ্চু মিয়ার পুত্র মোঃ সাজন মিয়া (৩০) ও সিলেটের জকিগঞ্জ উপজেলার কলকপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র মোঃ রুহেল আহমেদ (২৫)।
গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় পরিদর্শক মোঃ মিজানুর রহমানের অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১২ পিস ইয়াবা সহ সাজন মিয়াকে এবং মাধবপুরের মনতলা পশ্চিম বাজার থেকে ৪ কেজি গাজাসহ রুবেল আহমেদকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com