শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জামায়াত-শিবিরের সাথে মতবিনিময় সভায় জি কে গউছ ॥ ধানের শীষকে বিজয়ী করে দেশের গণতন্ত্র পুনরূদ্ধার করতে হবে

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব জি কে গউছের সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় জি কে গউছ বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন যেনতেন কোন নির্বাচন নয়। এই নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করে দেশের গণতন্ত্র পুনরূদ্ধার করতে হবে, মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। ধানের শীষকে বিজয়ী করে একটি জালিম সরকারের কাছ থেকে দেশের মানুষকে মুক্ত করতে হবে।
তিনি বলেন, ৩০ তারিখের নির্বাচনে ব্যালটের মাধ্যমেই মানুষ তাদের জবাব দিবে, আওয়ামীলীগ সরকারকে লাল কার্ড দেখাবে। নিজে ভোট দিতে হবে, অন্যের ভোট পাহারা দিতে হবে। সভায় বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওঃ মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক কাজী মহসিন আহমেদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সানু, লাখাই উপজেলা বিএনপির সভাপতি এডঃ সালেহ আহমেদ, হাবিবুল্লাহ বাহার, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, আবুল হাশিম, নুরুল ইসলাম নানু, আজিজুর রহমান কাজল, এম এফ আহমেদ অলি, আফজাল আলী, পৌর জামায়াতের আমীর খলিলুর রহমান, সেক্রেটারী আতিকুল ইসলাম সোহাগ, সদর থানা জামায়াতের আমীর আব্দুল কুদ্দুস, জেলা ছাত্রশিবিরের সভাপতি ফুয়াদ হাসান, সেক্রেটারী নাজমুল হাসান, মাওঃ হাবিবুর রহমান, নুর উদ্দিন, জালাল আহমেদ, মিজানুর রহমান চৌধুরী, এমদাদুল হক ইমরান, রুবেল আহমেদ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com