বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা

শহরতলীর রামপুর থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

  • আপডেট টাইম বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর রামপুর থেকে সাব্বির হোসেন তারেক (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোজ হয়েছে। সে রামপুর এলাকার মোতাব্বির হোসেনের পুত্র ও স্থানীয় ইসলামীয়া হাফিজিয়া জামেয়া মাদ্রাসার ছাত্র।
সূত্র জানায়, বানিয়াচং যাত্রাপাশার মৃত আব্দুস ছাত্তারের পুত্র মোতাব্বির হোসেন তার পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে রামপুর এলাকায় বসবাস করে আসছে। গত ১০ নভেম্বর বিকালে সাব্বির হোসেন মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছে না। গতকাল তার পিতা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে। এ ঘটনায় মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com